সাংবাদিকদের উদ্দেশ্যে বললেন এমপি বাদল তথ্যভিত্তিক সংবাদ প্রকাশ করুন

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২:৫১ অপরাহ্ণ, মে ১, ২০২৪

ফরিদ আহমেদ।নবীনগরের বিভিন্ন গণমাধ্যমকর্মীদের সাথে উপজেলা পরিষদ মিলনায়তনে মতবিনিময় ও মধ্যাহৃভোজনে অংশগ্রহণ ও মতবিনিময় করলেন ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি ফয়জুর রহমান বাদল।

নির্বাচিত হওয়ার চার মাসের ব্যবধানেপরপর দুইবার স্থানীয় সংবাদকর্মীদের সাথে নবীনগরের বিভিন্ন সমস্যা, সম্ভাবনা ও সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়ে তিনি মতবিনিময় করেছেন। সোমবার নবীনগর উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপী চলা মতবিনিময় সভায় সংসদ সদস্য বাদল কথার ধরণ ও আন্তরিকতা দেখে উপস্থিত গণমাধ্যমকর্মীরা মুগ্ধ হয়েছেন। ফয়জুর রহমান বাদল নিজেকে নতুন নতুন রূপে উপস্থাপন করলেন সংবাদকর্মীদের সামনে।

সাংবাদিকরাও নবীনগরের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা ও বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়ে কথা বলেছেন। সাংবাদকর্মীদের মতামত ও চিন্তা চেতনাকে তিনি গুরুত্ব দিয়ে দীর্ঘসময় ধরে শুনেছেন। কিছু বিষয়ে তাৎক্ষণিকভাবে সমাধান দেয়ার চেষ্টা করেছেন। গুরুত্বপূর্ণ কিছু বিষয়ে নোট নিয়েছেন।তিনি সংবাদকর্মীদের ঐক্যবদ্ধ হওয়া এবং নবীনগরের সমস্যা, সম্ভাবনা, অনিয়ম ও দুর্নীতির বিষয়ে তথ্যভিত্তিক সংবাদ প্রকাশ করার আহবান জানিয়েছেন।এ সময় স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।