সেচ পাম্পের মোটরে বিদ্যুৎ স্পৃষ্টে মৃত্যু

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১:১৫ অপরাহ্ণ, মে ২, ২০২৪

মোঃআল আমিন।চিরিরবন্দর উপজেলায় শ্যামনগর গ্রামে সেচ পাম্পের মোটরে বিদ্যুৎ স্পষ্ট হয়ে মারা গেল বাবলু নামের এক যুবক ঘটনা সুত্রে জানা যায়

নিহত ব্যাক্তি (৪০) শ্যামনগর গ্রামের মৃত বাবলু মিয়া।

ঘটনা সূত্রে জানা যায় প্রতিনিয়ত জমিতে পানি দিতে সেচের মটার চালূ করতে জায়। মটারটি নিজস্ব হওয়ার সেই মটারের দেখা সুনা সে নিজেই করে । তাই তো পতিনিওতো সেই মটার চালু করতে জায় কিন্তু আজকেই সকাল বেলা তার নিজ জমিতে পানি দিতে গেলে মটার স্টাট নেয় না তাই মটারটি কেনো চালু হচ্ছে না এই জন্য ৫ ফিট নিছে মটার থাকায় সে নিছে নামে এমন অবস্থায় বৈদ্যুতিক তার লিক থাকায় বুজতে না পায়ায় পানিতে হাত দিয়ে দেয়। হাতের অধেক অংস পানিতে ডুবে জাওয়ায় হাত দিয়ে বিদ্যুৎ পুরো শরীরে প্রবেশ করে । নিজেকে সেপ করতে না পারার সেখানে বাবলু মিয়া সেস নিশাস ত্যাগ করে।

এদিকে খবর পেয়ে চিরির বন্দর থানা পুলিশ তাৎক্ষণিক ময়নাতদন্তের জন্য বেরিয়ে পড়ে ময়নাতদন্ত শেষে চিরিরবন্দর থানার পুলিশ জানায় যে এটি বিদ্যুৎ স্পর্শ হয়ে মারা গেছে । এবং কি মারা যাওয়ার সময় শরীরের অনেকটি অংশ বিদ্যুৎ স্পর্শ হয়ে পড়ে গেছে এমন তথ্য জানিয়েছেন ।
এদিকে মৃত বাবলু মিয়ার পরিবার জানায় প্রতিনিয়ত সে মোটার চালু করতে জমি বাড়িতে যায়। কিন্তু হঠাৎ যে এমন হবে কেউই বুঝতে পারবে। তাইতো এ মৃত্যুর ঘটনায় তাদের কোন সন্দেহ নেই।