সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা নির্বাচনে ১৫ জনের মনোনয়ন পত্র জমা

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১:২৫ অপরাহ্ণ, মে ৬, ২০২৪

মোঃ আরিফুল ইসলাম।আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে উত্তরবঙ্গের প্রবেশদ্বার সিরাজগঞ্জে শাহজপুর উপজেলা নির্বাচনে চলছে নানা রকম প্রচার প্রচারনা ও গনসংযোগ। শাহজাদপুর উপজেলায় অনুষ্ঠিত ৩য় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ৮জন, ভাইস চেয়ারম্যান ৪ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান ৩জন সহ মোট ১৫ জন প্রার্থী অনলাইনে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

উপজেলা নির্বাচন সুত্রে জানা যায়, উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন
শাহজাদপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাড. শেখ মোঃ আব্দুল হামিদ খান লাভলু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও শাহজাপদুর প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মোঃ মুস্তাক আহমেদ ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ সাইফুল ইসলাম, সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা হালিমুল হক মিরু, মোঃ ইউনুস আলী, মোঃ হুমায়ুন কবির, মোঃ গোলাম সাকলাইন এবং মোঃ ইসমাইল হোসেন।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ মারুফ হোসেন সুনাম, পৌর আওয়ামীলীগের সুগ্নসাধারণ সম্পাদক সোবহান শেখ সজল, মোঃ ফারুক সরকার এবং মোঃ সাইফুল ইসলাম। এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন মরহুম রহমতুল্লাহ চেয়ারম্যানের পুত্রবধু, মোঃ রফিকুল ইসলাম বাবলার স্ত্রী মৌসুমী খান, মোছাঃ লাবনী খাতুন, মোছাঃ রুমি খাতুন।

প্রসঙ্গত, তফলিল অনুযায়ী মনোয়ন ফরম ৫ই মে যাচাই বাছাই প্রক্রিয়া চলবে। এবং প্রত্যাহারের শেষ
তারিখ ১২ই মে। প্রতীক বরাদ্দ ১৩ই মে এবং ভোট গ্রহনের তারিখ ২৯ই মে রোজ বুধবার।