নাসিরনগরে ইয়াবা সহ স্বামী-স্ত্রী গ্রেফতার।

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৩:৫১ অপরাহ্ণ, জুলাই ১০, ২০২৪

আশিকুর রহমান চৌধুরী।ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার গোকর্ণ ইউনিয়নের নুরপুর গ্রামে গতকাল সোমবার (৮ই জুলাই) রাত ১১:৪৫মিনিটে নাসিরনগর থানা পুলিশের বিশেষ অভিযানে ২০৬ পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

জেলা পুলিশ সুপার মোহাম্মাদ শাখাওয়াত হোসেন, বিপিএম বার এর নির্দেশে সহকারী পুলিশ সুপার মোঃ রাকিবুল হাসান (সরাইল সার্কেল) এর দিক নির্দেশনায় এবং নাসিরনগর থানার অফিসার ইনচার্জ মোঃ সোহাগ রানার তত্ত্বাবধানে মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করে ২০৬ পিস ইয়াবা সহ দুই জনকে গ্রেফতার করা হয়।

অভিযানে এস.আই (নিরস্ত্র) মো: আনোয়ার হোসেন, এস আই (নিরস্ত্র) রুপন নাথ, এএসআই (নিরস্ত্র) মোশাররফ হোসেন, এএসআই (নিরস্ত্র) কামরুল হোসেন ও সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে রাত সোয়া ১১ ঘটিকায় গোকর্ণ ইউনিয়নের নুরপুর গ্রামের জাহাঙ্গীর মিয়ার দোকানে রুহেলা বেগমের কাছ থেকে ২০৬ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার সহ দুই জনকে গ্রেপ্তার করা হয়। তারা হলেন রুহেনা বেগম (২৮), স্বামী জাহাঙ্গীর মিয়া, জাহাঙ্গীর মিয়া(৩৫), পিতা ফুলবাহার মেম্বার, উভয়ের সাং নুরপুর।

এ ব্যাপারে নাসিরনগর থানার অফিসার ইনচার্জ মো: সোহাগ রানা জানান, গোকর্ণ ইউনিয়নে অভিযান পরিচালনা করে ২০৬ পিস ইয়াবা সহ দুই জনকে গ্রেফতার করা হয় এবং একজন পালিয়ে যায়। পর্যায়ক্রমে প্রত্যেকটি ইউনিয়নে অভিযান পরিচালনা করা হবে।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নাসিরনগর থানায় নিয়মিত মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।