চাটখিলে ইউপি চেয়ারম্যানের বাড়িতে দুর্ধর্ষ চুরি নগদ টাকা সহ ৩০ লাখ টাকার মালামাল নেওয়ার অভিযোগ

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২:৫৯ অপরাহ্ণ, জুলাই ১১, ২০২৪

মোঃ হানিফ।চাটখিল উপজেলার ৩নং পরকোট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাহার আলম মুন্সির বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটে মঙ্গলবার রাতে।

এই চুরির ঘটনায় নগদ সাড়ে ৮লাখ টাকা, স্বর্ণালংকার, এটিএম কার্ড সহ ৩০ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।ইউপি চেয়ারম্যান বাহার আলম মুন্সি জানান, বুধবার রাত আনুমানিক ১টার দিকে তিনি ঘরের দরজা খুলে বাহিরে টয়লেটে যান। টয়লেট থেকে ফিরে এসে তিনি ঘুমিয়ে পড়েন।

পরে রাত ৩টার দিকে তিনি ঘুম থেকে জেগে দেখতে পান, ঘরের দরজা খোলা এবং জিনিসপত্র এলোমেলো ভাবে পড়ে আছে। ঘরে থাকা আলমারীর লক খোলা। তিনি ধারনা করছেন, তিনি যখন টয়লেটে গিয়েছেন তখন চোরেরা ঘরে ঢুকে কোন জায়গায় লুকিয়ে ছিলেন।

তিনি আরো জানান, এই চুরির ঘটনায় তার মেয়ের জামাইর বিকাশ ব্যবসার নগদ সাড়ে ৮লাখ টাকা। তার বিবাহিত চার মেয়ের ২০/২২ভরি স্বর্ণালংকার ও তিনটি এটিএম কার্ড নিয়ে যায়। চাটখিল থানার ওসি মুহাম্মদ ইমদাদুল হক চুরির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, চোর দলদের আটকে তৎপরতা চলছে।

এদিকে মঙ্গলবার রাতে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের পরানপুর মাদ্রাসার সামনে থেকে মো. রিয়াদ হোসেন (৩০) কে ভারতীয় ৮০ বস্তা চোরাই চিনি সহ আটক করা হয়। এই ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।