অসহায় দুস্ত মানুষের বন্ধু ডাক্তার মোঃ জহিরুল ইসলাম সৌরভ

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১:৩৯ অপরাহ্ণ, জুলাই ১৬, ২০২৪

মোঃ সুজন।০৮ নং বরগুনা সদর ইউনিয়নের সমাজ সেবক ডাক্তার মোঃ জহিরুল ইসলাম সৌরভ। বিভিন্ন সময় নিজ অর্থায়নে গরীব অসহায় দুস্ত মানুষ এর পাসে থেকে সাহায্যে হাত বাড়িয়ে দেই। বিভিন্ন সময় অসহায় ছাত্র ছাত্রীদের পাসে থেকে সাহায্য সহোযোগিত করেন। ইউনিয়ন রাস্তা ঘাট পুল কালবাট ক্ষুদ্র মেরামত সংস্কার করে যাচ্ছে।

যখন বাংলাদেশে করোনা আক্রান্ত মৃত্যু ব্যাক্তিকে ফেলে মানুষ পালিয়ে বেড়ায় তখন ডাক্তার মোঃ জহিরুল ইসলাম সৌরভ নিজ পরিবার এর চিন্তা বাদ দিয়ে মৃত্যু ব্যাক্তি গোসল করানো মাটি দেওয়া সম্পর্ন করে।মোঃ জসিম উদ্দিন খাঁন বলেন, তাকে দিন বা রাতে যখনি কোন বিপদে ডাকি নিরদ্বিধায় কোন কিছু চিন্তা না করে আমাদের কাছে ছুটে আসে সাহায্য হাত বাড়িয়ে দেই।

মোঃ আব্দুল হালিম রিপন জোম্মাদার বলেন, সে যে ভাবে আমাদের ইউনিয়ন এর বিপদে আপদে ছাঁয়ার মতো সব সময় আমাদের পাসে থাকে। যে কোন দুর্যোগ, মহামারী, জলোচ্ছ্বাস, ঘূর্ণিঝড় সাইক্লোন এর মত বিপদের সময় মানুষের নিরাপদ আশ্রয় কেন্দ্রে নেয়ার জন্য সকল প্রকার সাহায্য সহোযোগিতা করেন।ডাক্তার মোঃ জহিরুল ইসলাম সৌরভ বলেন, আমি মানুষের পাসে থাকতে চাই। যত দিন বেঁচে থাকবো সাধারন মানুষের কাঁদে কাঁদ মিলিয়ে মানুষের সেবা করে তাদের পাশে থাকবো।