নোয়াখালীতে ইউপি চেয়ারম্যান মাহফুজুল হক চৌধুরীর স্বরণে শোকসভা

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪:৩০ অপরাহ্ণ, আগস্ট ১, ২০২৪

মোঃ রিয়াজুল সোহাগ।নোয়াখালীর কোম্পানীগঞ্জের মুছাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মাহফুজুল হক চৌধুরীর স্বরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল আমেরিকার পেনসিলভানিয়ার কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার সোসাইটির কার্যালয়ে এই শোকসভা অনুষ্ঠিত হয়। কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার সোসাইটি অফ পেনসিলভানিয়া ইউএসএ, ইনক এই শোকসভার আয়োজন করে।শোকসভায় মরহুমের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার সোসাইটি সভাপতি মোহাম্মদ আব্দুল খালেক, সাধারণ সম্পাদক ও মরহুমের ছেলে ইব্রাহীম চৌধুরী রাকিব, প্রচার সম্পাদক জহিরুল আলম নয়ন প্রমূখ।

অনুষ্ঠানে বক্তরা বলেন, মাহফুজুল হক চৌধুরী ছিলেন একজন মানবদরদী মানুষ। তিনি শুধু মুছাপুর ইউনিয়নের জনগণের কাছেই জনপ্রিয় ছিলেন না, তিনি পুরো কোম্পানীগঞ্জের মানুষের কাছেই জনপ্রিয় ছিলেন।

তিনি মুছাপুর ইউনিয়ন থেকে তিনবার ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়ে এলাকার উন্নয়ন ও শান্তি প্রতিষ্ঠায় কাজ করেছেন। বিশেষ করে মুছাপুর ইউনিয়নে শিক্ষার প্রসারে তিনি একাধিক স্কুল, মাদরাসা প্রতিষ্ঠা করে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।সভায় শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়। পরে তার আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।