লালপুরে আব্দুলপুর বাজার ব্যবসায়ীদের জরুরী সভা অনুষ্ঠিত

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১:৩৭ অপরাহ্ণ, আগস্ট ৮, ২০২৪

জামিরুল ইসলাম ।নাটোরের লালপুরে আব্দুলপুর বাজার ব্যবসায়ীদের জরুরী সভা অনুষ্ঠিত হয়। দেশের অস্হিতি কারণে  সারাদেশে  জ্বালাও পোড়াও হামলা, ভাঙচুর ও সহিংসতা  করা হচ্ছে। এমন পরিস্থিতিতে জান মাল নিরাপত্তার জন্য জরুরী   সভা ডাকা হয় ।

আজ ৭ই আগষ্ট  বিকালে আব্দুলপুর বাজার অটোরিকশা স্টেন্ডে  আব্দুর সাত্তার এর সভাপতিত্বে ২নং বাজার ব্যবসায়ীর সভাপতি আব্দুস সামাদ এর সঞ্চালনায় বক্তব্য দেন ১নং বাজার ব্যবসায়ীর সভাপতি মাসুদ রানা , সাধারণ সম্পাদক ইসমাঈল হোসেন, ক্যাশিয়ার নাজমুল হোসেন, সদস্য জামিরুল ইসলাম, ২নং বাজার ব্যবসায়ীর সাধারণ সম্পাদক তোজাম্মেল হক , সদস্য, আতাউর রহমানসহ প্রমুখ ।
বক্তব্যে  ব্যবসায়ীরা  বলেন দেশের অস্হিতি কারণে  সারাদেশে  জ্বালাও পোড়াও হামলা,  ভাঙচুর, ও সহিংসতা  চলছে, আমরা অনেকেই ঋন করে দোকানে মালামাল উঠিয়েছি, কিছু অপশক্তি সহিংসতা করে আমাদের  মালামাল লুট করে নিয়ে যাবে এটা আমরা হতে দিবো না। আমরা সবাই একতাবদ্ধভাবে এটা প্রতিরোধ করবো । তাই প্রতিটি দোকানে একটি লাঠি বাশি রেখে দিবন।  কোন অপশক্তি লুটপাট করতে যেন না পারে সেদিকে সবাই প্রস্তুত থাকবো। এতে বাজারের প্রায় পাচ থেকে ছয় শত ব্যবসায়ী উপস্থিত ছিলেন ।