মৌলভীবাজারে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন সমন্বয়কদের আহবান

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২:৪৮ অপরাহ্ণ, আগস্ট ৮, ২০২৪

এস.এম আবু রায়হান ॥ মৌলভীবাজারের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন সমন্বয়করা বুধবার ৭ আগষ্ট বিকেলে গণমাধ্যমে প্রেরিত এক প্রেসবার্তায় জানান মৌলভীবাজার জেলার বিভিন্ন স্থানে বাসায় আগুন,জানমালের ক্ষতি, অগ্নি-সংযোগ, সন্ত্রাসী হামলা, লুটপাট, সংখ্যালঘুদের উপর হামলা এসবের কোনোটির সাথেই তাদের সম্পৃক্ততা নেই।

তারা সবুজ, স্বাধীন বাংলাদেশের আশা করেন। তারা জানান এসব নৈরাজ্য কারো কাছেই কাম্য নয়। মৌলভীবাজার জেলার সর্বসাধারণের প্রতি অনুরোধ রেখে তারা বলেন আপনারা নিজ এলাকায় দল গঠন করে গুরুত্বপূর্ণ স্থাপনা,মসজিদ-মন্দির, প্যাগোডা, চার্চ এসবের সুরক্ষার দায়িত্ব গ্রহণ করুন। সবাইকে মৌলভীবাজার পরিষ্কার পরিচ্ছন্ন করার জন্য এবং শান্তি ফিরিয়ে আনার জন্য আহ্বান জানাচ্ছি।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের জেলা সমন্বয়করা জানান আমরা খবর পাচ্ছি যে আমাদের শান্তিপূর্ণ শহর মৌলভীবাজার কে অশান্ত করার জন্য কিছু মানুষ সাম্প্রদায়িক দাঙ্গা, জ্বালাও-পোড়াও, অন্যায়ভাবে মানুষদের গায়ে হাত দেওয়ার চেষ্টা করে যাচ্ছে। আমরা বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন মৌলভীবাজারের পক্ষ থেকে এর তীব্র নিন্দা জানাচ্ছি। আপনারা নিজ নিজ জায়গা থেকে এগুলো শক্ত হাতে প্রতিহিত করুন। প্রতিরোধ গড়ুন।

শহরের চলমান পরিস্থিতি নিয়ে বুধবার বিকেলে মৌলভীবাজার জেলার দায়িত্ব প্রাপ্ত সেনাবাহিনী লে. কর্নেল ইব্রাহিম আদহামসহ মেজর মীরের সাথে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন মৌলভীবাজার জেলা সমন্বয়কদের গুরুত্বপূর্ণ আলোচনা অনুষ্ঠিত হয়।তারা সবাইকে নিয়ে একটি সুন্দর দেশ গড়ার সর্বাত্বক সহযোগিতার আশ্বাস দেন। আমাদের সকলের সার্বিক সহযোগিতা চান। আসুন সবাই মিলে দেশকে এগিয়ে নিয়ে যাই।

সমন্বয়কবৃন্দ :

১)তানজিয়া শিশির, ২) আব্দুল কাদির, ৩) শিপন দেব

৪) মীর নিজাম আহমেদ ৫) জাকারিয়া হোসেন ইমন, ৬) সামায়েল রহমান ৭) মোহাম্মদ ইমাজ উদ্দিন

৮) ফাহিম চৌধুরী।

সহ সমন্বয়নবৃন্দ :

১) মাহতাবুল ইসলাম উদয় ২)রাব্বি মিয়া ৩) সাবরিনা জেরিন ৪) জিসান চৌধুরী ৫) ইমতিয়াজ আহমেদ ইফতি ৬)তারেক ইবনে খায়ের ৭)ফয়সাল আহমেদ শাহী ৮)আব্দুস সামাদ মুন্না ৯) সৈয়দ নাবিলুজাম্মান ১০) কাব্য চৌধুরী ১১) রাফিন আহমেদ ১২) আলভী চৌধুরী ১৩)মাহবুব রুমেল ১৪) সজীব চন্দ্র শিমুল ১৫) আহবাব আল হামিদী ১৬) রাজিয়া খন্দকার সেবি ১৭) মাহবুবা আলম ১৮) আহবাব আল মাহদী ১৯) আব্দুস সালাম ২১) মোজাম্মেল হক।