হাটহাজারীতে বিএনপির আনন্দ মিছিল

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪:১৬ অপরাহ্ণ, আগস্ট ১১, ২০২৪

মোঃ মহিউদ্দিন।।চট্টগ্রামের হাটহাজারীর ৩নং মির্জাপুর ইউনিয়নে বিএনপি ও অঙ্গ সংগঠনের আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে শনিবার ১১ই আগস্ট বেলা ৩টায় দলে দলে যোগদান করেন কারা নির্যাতিত ও আওয়ামী লীগ ক্ষমতায় থাকাকালীন হামলার শিকার বিএনপি তৃণমূল নেতাকর্মীরা।

হাটহাজারী উপজেলার যুবদলের যুগ্ম আহবায়ক জি.এম নাহিদ এর সঞ্চালয়ে সভাপতিত্ব করেন হাটহাজারী উপজেলার সেচ্ছাসেবক দলের সভাপতি মো. এমরান চৌধুরী সভাপতিত্বের বক্তব্যে তিনি বলেন, দেশ আজ নতুন করে স্বাধীন হয়েছে স্বৈরাচারের পতন হয়েছে, মানুষ এখন শান্তির পথ খুঁজে পাচ্ছে, বিএনপির সকল নেতা কর্মীদের আহ্বান করে তিনি বলেন কোন অগ্নিসংযোগ ও বিশৃঙ্খলা চাই না বিএনপি নেতাকর্মীরা আমরা চাই সুন্দর স্বাধীন বাংলাদেশ, পাশাপাশি ছাত্রদের ধন্যবাদ জানান বিএনপি নেতাকর্মীদের পক্ষ থেকে।

এতে আরো উপস্থিত ছিলেন, হাটহাজারী উপজেলা শ্রমিকদলের সিনিয়র সহ সভাপতি নাছির মেম্বার, হাটহাজারী উপজেলা মির্জাপুর ইউনিয়নের যুবদলের যুগ্ম আহবায়ক জাকারিয়া রাশেদ, হাটহাজারী উপজেলা ছাত্রদলের সদস্য দিদারুল আলম রুকন, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের দুর্যোগ ও ক্রাণ বিষয় সম্পাদক নজরুল ইসলাম, চট্টগ্রাম উত্তর জেলা সহ অর্থ সম্পাদক মো. জনি, হাটহাজারী উপজেলা মির্জাপুর ইউনিয়নের ছাত্রদলের সভাপতি কাজী অপু, হাটহাজারী উপজেলা মির্জাপুর ইউনিয়নের ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. শাকিল, বিএনপির নেতা ও চারিয়া মির্জাপুর উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য মো. নাছির, এতে আরো উপস্থিত ছিলেন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।