জয়পুরহাটের আক্কেলপুরে ছাত্র আন্দোলনের শহীদদের স্মরণে জাগো আইটি’র বৃক্ষরোপণ

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪:৩৪ অপরাহ্ণ, আগস্ট ১১, ২০২৪

মোঃ আবু সুফিয়ান মুক্তার।বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের বীর শহীদদের প্রতি এক অনন্য শ্রদ্ধাঞ্জলি হিসেবে আজ জয়পুরহাট-আক্কেলপুর বাইপাস রোডে এক বৃহৎ বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে জাগো আইটি। এই মহতী উদ্যোগে প্রতিষ্ঠানের সিইও নাসিম আহমেদ সহ রেমি, মিম, তাবাসুম, নুশরাত, আরবী, সিহাব, গোলাম রাব্বি, আদম, শান্ত, পল্পব সহ প্রতিষ্ঠানের সকল স্তরের কর্মীরা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

শহীদ মেহেদী হাসান ও শহীদ নজিবুল হাসান (বিশাল) – এই দুই বীর সেনানীর স্মৃতি রক্ষার্থে ২০ টি আম গাছের চারা রোপণ করা হয়। অন্যদিকে, প্রথম শহীদ আবু সাইদের স্মরণে ৫ টি আমলকি এবং শহীদ মীর মাহফুজার রহমান মুগ্ধ এর স্মরণে ৫ টি বাতাবি লেবুর চারা রোপণের মধ্য দিয়ে তাদের আত্মত্যাগের কথা স্মরণ করা হয়।

জাগো আইটির এই উদ্যোগ শুধুমাত্র শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনই নয়, বরং পরিবেশ সংরক্ষণের প্রতি তাদের দায়বদ্ধতারও প্রকাশ। বৃক্ষরোপণের এই কর্মসূচির মধ্য দিয়ে তারা একটি সবুজ ও সুন্দর ভবিষ্যতের বার্তা দিয়েছেন, যা আগামী প্রজন্মকে অনুপ্রাণিত করবে।জাগো আইটির সিইও নাসিম আহমেদ বলেন, “আমরা শুধু একটি প্রতিষ্ঠান নই, আমরা একটি পরিবার। আমাদের এই উদ্যোগ শহীদদের প্রতি আমাদের ভালোবাসা ও শ্রদ্ধার প্রকাশ। আমরা বিশ্বাস করি, এই বৃক্ষরোপণ কর্মসূচি আমাদের সবুজ ও সুন্দর বাংলাদেশ গড়ার স্বপ্নকে এক ধাপ এগিয়ে নিয়ে যাবে।