দেবহাটার কুলিয়ায় হ্যাচারীর পানির ট্র্যাকে রাস্তার বেহাল দশা

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৫:৫৩ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০২৪

রিয়াজ আহমেদ।দেবহাটা উপজেলার কুলিয়ায় হ্যাচারীর পানির ট্র্যাকে সরকারী রাস্তার বেহাল দশার সৃষ্টি হয়েছে। জানা যায়, নলতার আনারুল ইসলাম দির্ঘদিন যাবত সাবেক এমপির ছত্র ছায়ায় প্রশাসনকে বৃদ্ধ আঙ্গুল দেখিয়ে ক্ষমতার অপব্যবহার করে নিজ ব্যবসার জন্য রাস্তাটি নিজের সম্পত্তির মত ব্যবহার করে আসছে।

কুলিয়া ইউনিয়নের একজন শীর্ষ আওয়ামী লীগ নেতা তার সাথে জড়িত থাকার কারনে কেউ কিছু বলার সাহস পেত না। যার জন্য আনারুল রাস্তাটি নিজের মত ব্যবহার করতো এবং রাস্তাটি বর্তমানে চলাচলের অনুপোযোগী হয়ে পড়েছে। সরজমিনে গিয়ে দেখা যায়, পূর্বকুলিয়া বাঁধেরমুখ কোয়ালিটি সুরমা হ্যাচারীর ব্যবহৃত পানির ট্র্যাকের কারনে সরকারী রাস্তায় বড় বড় গর্ত হয়েছে এছাড়া মানুষের চলাচলে বিঘ্ন ঘটছে। কোমলমতী স্কুলের শিক্ষার্থীরা এই রাস্তা দিয়ে চলাচল করে যে কোন সময়ে বড় ধরনের র্দূঘটনা হতে বলে ৬নং ওয়ার্ডের মেম্বার প্রেম কুমার জানান।

তিনি আরো জানান, আনারুল যে ট্র্যাকটি তার ব্যবসায় ব্যবহার করে সেটি ২৫টনের উর্দ্ধে যেটি রাস্তাটির ধারন ক্ষমতার বাহিরে। ঘটনাস্থলে দেবহাটা উপজেলা চেয়ারম্যান আল ফেরদাউস আলফা পরিদর্শন করেন এবং তিনি বলেন ব্যক্তিস্বার্থে জনগনের চলাচলের সরকারী রাস্তাটি কেউ ক্ষতি করতে পারে না। তিনি হ্যাচারী মালিক আনারুল ইসলামকে ট্র্যাক ব্যবহার না করার কথা বলেন।