রহনপুরে বিএনপি’র অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৫:০৪ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২৪

মোঃ তুহিন।কোটা সংস্কার,বৈষম্য বিরোধী আন্দোলনে যারা ছাত্র-জনতার উপর গণহত্যা চালিয়েছে তাদেরকে আইনের আওতায় এনে শাস্তির দাবি জানিয়েছেন গোমস্তাপুর উপজেলা বিএনপি। সারা দেশের ন্যায় ও কেন্দ্রীয় নির্দেশনায় এই কর্মসূচি পালন করেছেন তারা।

বাংলাদেশে ছাত্র-জনতার উপর গুলি চালিয়ে গণহত্যা,গুম,খুন,হত্যা ও সৈরাচারী শেখ হাসিনা সহ তার দোসরদের আইনের আওতায় এনে বিচারের দাবিতে স্থানীয় বিএনপিসহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মী বিক্ষোভ কর্মসূচী পালন করেন। এই সময় বিপুল সংখ্যক নেতা-কর্মীরা উক্ত বিক্ষোভ মিছিলে অংশ নেন।

১৫ আগস্ট বৃহস্পতিবার উপজেলা বিএনপি ও রহনপুর পৌর বিএনপির আয়োজনে রহনপুর ডাকবাংলা চত্বর থেকে একটি মিছিল বের হয়ে রহনপুর পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসেছে শেষ হয়। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন রহনপুর পৌর বিএনপি’র আহবায়ক এনায়েত করিম তোকি। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন রহনপুর পৌর বিএনপি সদস্য সচিব ইসমাইল হোসেন, পৌর বিএনপি যুগ্ম আহবায়ক সাদিকুল ইসলাম, উপজেলা বিএনপি যুবনেতা আব্দুল্লাহ, যুব নেতা মাহাবুব, যুব নেতা পিয়ারুল ইসলাম প্রমুখ সহ উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।