পৌর মেয়রের পদত্যাগের দাবিতে ফরিদগঞ্জে শিক্ষার্থীদের দ্বিতীয় দিন কর্মসূচি পালন

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৫:০৬ অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০২৪

শাখাওয়াত হোসেন।ফরিদগঞ্জে পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারির পদত্যাগের দাবিতে টানা দ্বিতীয় দিনের মতো অবস্থান কর্মসূচি পালন করেছে বৈষম্য বিরোধী ছাত্র সমাজ৷রবিবার (১৮ আগস্ট) সকাল থেকে টানা দ্বিতীয় দিনের মতো অবস্থান কর্মসূচি পালন করেছে শিক্ষার্থীরা।

“দফা এক দাবি এক, আবুল খায়েরের পদত্যাগ” ” ফ্যাসিবাদি খায়েরের ঠিকানা, ফরিদগঞ্জে হবে না” এমন স্লোগানে স্লোগানে এ সময় শিক্ষার্থীরা পৌর মেয়রের পদত্যাগ দাবি করেন। এদিকে একই সময়ে ছাত্র সমাজের ব্যানারে দুই শতাদিক শিক্ষার্থীর আরেকটি দল পৌরসভার সামনে পৌর মেয়েরের পদত্যাগের দাবি জানান।

নির্বাচিত হওয়ার পর থেকেই ফরিদগঞ্জ বাজারের অটোচালকদের কাছ থেকে লাইসেন্সের নামে অতিরিক্ত টাকা আদায়, পূর্বের কর্মচারিদের বাদ দিয়ে শুধুমাত্র দলীয় নেতা কর্মীদের মাস্টাররুলে পৌরসভায় চাকরির প্রধান, বিভিন্ন প্রকল্প থেকে কমিশন বাণিজ্য, দুর্নীতি করে নিজের মেয়েকে দিয়ে বিভিন্ন প্রকল্পের কাজ করা, সালিশি বাণিজ্য, দলীয় ক্যাডার দিয়ে চাঁদাবাজি, কালো টাকায় বিভিন্ন স্থানে একাধিক বহুতল বাড়ি নির্মাণ। জোর জবরদস্তি করে ইচ্ছেমতো মনগড়া ভাবে বিভিন্ন স্থানে পরিস্থিতি নিজের নিয়ন্ত্রণে রাখা সহ নানা অভিযোগ রয়েছে এই পৌর মেয়রের বিরুদ্ধে।