ডিমলায় বিএনপিসহ সাধারন জণতার বিক্ষোভ

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৫:১৫ অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০২৪

আবু হোসেন।ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে পদত্যাগ করে অতি গোপনে দেশ ত্যাগ করেন সাবেক প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। (৫ আগস্ট)দেশত্যাগ করে ভারতে যান তিনি। এরপর থেকে আতঙ্কে রয়েছেন দলটির নেতাকর্মী ও সাবেক
মন্ত্রী-এমপিরা।এদিকে নীলফামারীর ডিমলায় গত(৫ আগষ্ট) হতে আওয়ামীল দলীয় সাবেক এমপি আফতাব উদ্দিন সরকারসহ উপজেলা ইউনিয়ন পর্যায়ের অঙ্গ সংগঠনের নেতাকর্মিরা এলাকা ছেড়ে গা ঢাকা দেয়।

এরমধ্যে (১৮ আগষ্ট) সাবেক এমপি আফতাব উদ্দিন সরকারের চাচাতো ভাই ডিমলা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ডিমলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল হক সরকার মিন্টু ও সাবেক এমপি’র আপন ভাতিজা উপজেলা স্বে”ছাসেবক
লীগের সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এএইচএম ফিরোজ গত ১৩ দিন পলাতক থাকার পর উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদে অফিস করতে আসলে ডিমলা উপজেলা বিএনপি অঙ্গ সংগঠনের নেতাকর্মি ও সাধারন জণতা একটি বিক্ষোভ মিছিল বের করলে বিক্ষোভের মুখে ইউপি চেয়ারম্যান এএইচএম ফিরোজ কৌশলে পালিয়ে যেতে বাধ্য হয়।

বিক্ষোভ শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভায় মিলিত হন।আলোচনা সভায় বক্তব্য রাখেন, ডিমলা উপজেলা বিএনপি’র সহসভাপতি আরিফ উল ইসলাম লিটন, সাংগঠনিক সম্পাদক গোলাম রব্বানী প্রধান, উপজেলা সদন বিএনপি’র সভাপতি ডিআর জাহাঙ্গীর আলম, আব্দুল জব্বার, উপজেলা যুবদলের আহবায়ক সহিদুল ইসলাম, সদস্য সচিব আশিক উল ইসলাম লেমন, সদর উজেলা যুবদলের আহবায়ক সোহাগ খান লোহানী, যুগ্ন আহবায়ক আইয়ুব আলী, উপজেলা স্বে”ছাসেবক দলের আহবায়ক মিজানুর রহমান সবুজ. সদস্য সচিব আলমগীর হোসেন, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব হালিমুল হোসেন রাসেলসহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।