মৌলভীবাজারে বন্যার্তদের মাঝে রক্তদান ও রান্না করা খাবার বিশুদ্ধ পানি বিতরণ

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৩:০৭ অপরাহ্ণ, আগস্ট ২৮, ২০২৪

এস.এম আবু রায়হান।। মৌলভীবাজারের রাজনগর উপজেলার কামারচাক ইউনিয়নের খাশপ্রেমনগর এলাকায় রক্তদান ও মানবকল্যাণ ফাউন্ডেশন মৌলভীবাজারের পক্ষ থেকে বন্যার্ত মানুষের মাঝে রান্না করা খাবার ও বিশুদ্ধ পানি বিতরণ করা হয়েছে।মঙ্গলবার (২৭ আগস্ট, ২০২৪) উপজেলার কামারচাক ইউনিয়নের দেড় শতাধিক পরিবারের মাঝে রান্না করা খাবার ও পানি বিতরণ করা হয়।

রক্তদান ও মানবকল্যাণ ফাউন্ডেশন মৌলভীবাজার প্রতিষ্ঠাতা ও পরিচালক নজরুল চৌধুরী ও সংগঠনের স্বেচ্ছাসেবী, সংগঠনের প্রবাসী সেচ্ছাসেবীদের ব্যবস্থাপনায় সে কার্যক্রম পরিচালনা করে।জানা গেছে, খাশপ্রেমনগর এলাকায় কোন ত্রাণসামগ্রী যায়নি গেলে ও ৫% রাস্তায় অনেক পানি এবং অনেক কাঁদা ৩ফিট ৪ ফি কাঁদা, কোন সেচ্ছাসেবী ও প্রতিষ্ঠান যেতে পারে নি কিন্তু রক্তদান ও মানব কল্যাণ ফাউন্ডেশন মৌলভীবাজার এর সদস্যরা এলাকার কিছু মুরব্বি এবং ভাইদের সহযোগিতায় নিজ হাতে ঘরে ঘরে পৌঁছে দিতে পেরেছে।

রক্তদান মানবকল্যাণ ফাউন্ডেশন মৌলভীবাজার এর সহ পরিচালক রুবেল হোসেন শিপন, আর ও জানান খাবার বিতরণ করে তাদের খুব ভালো লেগেছে, কার্যক্রমে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রক্তদান ও মানবকল্যাণ ফাউন্ডেশনের সহ-পরিচালক রুবেল হোসেন শিপন, সিঃ সহ সভাপতি সিয়াম, সাংগঠনিক সম্পাদক মাহিম, ও সংগঠনের অনেক দায়িত্বশীল সদস্য ও স্বেচ্ছাসেবীরা ছিলেন। পরিচালক রুবেল হোসেন শিপন বলেন, অবস্থা স্বাভাবিক হওয়ার আগ পর্যন্ত আমাদের ত্রাণ কার্যক্রম অব্যাহত থাকবে। আমরা শুধু ত্রাণ বিতরণই করছি না, বন্যার এই ভয়াবহ পরিস্থিতিতে মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধিতেও কাজ করছি। রক্তদান মানব কল্যাণ ফাউন্ডেশন, পরিবার বিপদকালে সবসময় দেশের মানুষের পাশে আছে ও থাকবে।