ওগাঁয় ট্রাক্টকের ধাক্কায় দাদার মৃত্যু

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২:৩৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০২৪

সাইফুল ইসলাম।নওগাঁয় মোটরসাইকেল যোগে বিয়ের দাওয়াত খেতে যাচ্ছিলেন দাদা ও নাতি, পথে ট্রাক্টকের ধাক্কায় দাদার মৃত্যু, গুরুতর আহত অবস্থায় নাতি হাসপাতালে। এমর্মান্তিক সড়ক দূর্ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে নওগাঁর মান্দা উপজেলার পাঁজরভাঙ্গা টু জলছত্র পাকা সড়কের সিংগী বাজার এলাকায়।

নিহত ব্যক্তি হলেন, মান্দা উপজেলার এলেঙ্গা গ্রামের লুৎফর রহমান মোল্লা (৬৯)। এসময় লুৎফর রহমান মোল্লার নাতি
ফয়সাল আহমেদ ওরফে রনি (২১) কে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে পাঠিয়ে দেন স্থানিয়রা। স্থানিয় সুত্র জানায়, নিহত লুৎফর রহমান মোল্লা ও তার নাতি ফয়সাল আহমেদ ওরফে রনি দু’জন একটি মোটরসাইকেল যোগে সিংগী গ্রামের জৈনক শহিদুল ইসলাম এর মেয়ের বিয়ের অনুষ্ঠানে দাওয়াত খাওয়ার জন্য যাচ্ছিলেন।

যাওয়ার পথে সিংগী বাজারে পৌছালে এসময় একটি ট্রাক্টর তাদের মোটরসাইকেলে ধাক্কাদিয়ে পালিয়ে যায়। স্থানিয়রা ছুটে এসে লুৎফর রহমান মোল্লাকে মৃত অবস্থায় দেখতে পান এবং তার নাতি কে গুরুতর আহত অবস্থায় দেখতে পেয়ে সাথে সাথে তাকে উদ্ধার পূর্বক চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠিয়ে দেন। নিহত ও আহত এর সত্যতা নিশ্চিত করে মান্দা থানার অফিসার ইনচার্জ মোজাম্মেল হক কাজী বলেন, সড়ক দূর্ঘটনার সাথে সাথে থানা পুলিশ দূর্ঘটনাস্থলে পৌছে নিহত লুৎফর রহমানের মৃতদেহ ময়না তদন্তের জন্য পুলিশি হেফাজতে নেয়।