চাটখিল প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে যুবদলের মতবিনিময়

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২:৪৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০২৪

৬ সেপ্টেম্বর রোজ শুক্রবার সন্ধ্যায় চাটখিল প্রেসক্লাবে উপস্থিত সাংবাদিকদের সাথে যুবদল নেতৃবৃন্দ মতবিনিময় করেন। উপজেলা যুবদলের আহ্বায়ক জহির উদ্দিন বাবরের নেতৃত্বে যুবদলের নেতারা আলোচনায় অংশগ্রহণ করেন।মতবিনিময় কালে যুবদল নেতৃবৃন্দ বলেন, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়া ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিএনপি, যুবদল, ছাত্রদল সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের হুশিয়ার করে দিয়েছেন যেন কেউই দলীয় শৃঙ্খলা বিরোধী কোন কর্মকাণ্ড না করে।

দলীয় শৃঙ্খলা বঙ্গ করে কেউ সন্ত্রাসী চাঁদাবাজি কর্মকাণ্ড করলে দল অবশ্যই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিবে এবং ইতিমধ্যে অনেকে বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে।নেতৃবৃন্দ আরো বলেন , চাটখিল উপজেলায় দলীয় শৃঙ্খলা কেউ বঙ্গ করে কেউ এইধরনের কর্মকাণ্ড করলে তাৎক্ষণিক তাদের বিরুদ্ধে দলীয় নেতাদের কাছে অভিযোগ করার জন্য পরামর্শ দিয়েছেন। এছাড়া নেতৃবৃন্দ ত্রান সামগ্রী বিতরণ সহ বিএনপি, যুবদল ও অঙ্গ সংগঠনের কর্মকাণ্ড সঠিকভাবে মিডিয়া তুলে ধরার জন্য সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় কালে উপস্থিত ছিলেন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক সাইফুল আজম জগলু, পৌর যুবদলের সদস্য সচিব গিয়াস উদ্দিন সুমন, পৌর বিএনপি সাবেক প্রচার সম্পাদক নুর উদ্দিন রক্তি, উপজেলা যুবদলের সদস্য সদস্য কাউসার হামিদ মিন্টু, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক রুবেল পাটোয়ারী সহ ২৫/২৬ জন নেতাকর্মী উপস্থিত ছিলেন।এসময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, চাটখিল প্রেসক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক মো: হাবিবুর রহমান, প্রেসক্লাবের অর্থ সম্পাদক ও সাংবাদিক সমিতি’র সভাপতি প্রভাষক জসিম মাহমুদ, নয়া বঙ্গবাজার পত্রিকার সম্পাদক মো: নুর আলম, সাংবাদিক গোলাম সারোয়ার জুয়েল ও আলমগীর হোসেন হিরু।