নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক ডিউ,সদস্য সচিব আসাদুল্লাহসহ ১২সদস্য বিশিষ্ট উদযাপন কমিটি গঠন

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৫:৫৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০২৪

মিজানুর রহমান।আগামী ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০২৪ নানা কর্মসূচির মধ্য দিয়ে এবারও দিবসটি পালিত হবে। সড়ক দুর্ঘটনা নিরসনে সচেতনতা বৃদ্ধি ও করণীয় প্রতিপাদ্য আলোকে দিবসটি ঘিরে সরকারি ও বেসরকারি উদ্যোগে পালিত হবে নানা কর্মসূচি। দেশসেরা সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) শিবগঞ্জ উপজেলা শাখা মাসব্যাপী কর্মসূচি বাস্তবায়নের লক্ষে ১২ সদস্য বিশিষ্ট উদযাপন কমিটি গঠন করেছে।

উদযাপন কমিটি গঠন উপলক্ষে বৃহস্পতিবার(৫ সেপ্টেম্বর) বিকালে নিসচা কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি রশিদুর রহমান রানা সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল হান্নান এর পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। নিসচা শিবগঞ্জে উপজেলা শাখার সদস্য জহুরুল ইসলাম আটমূল ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করায় তাকে সম্মানসূচক উত্তরীয় পরিয়ে দেন নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার আইন বিষয়ক সম্পাদক শফিউল আলম ডিউ,এসময় নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

সভায় সর্বসম্মতিক্রমে নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার আইন বিষয়ক সম্পাদক শফিউল আলম ডিউ’কে আহ্বায়ক ও সাংগঠনিক সম্পাদক আসাদুল্লাহ’কে সদস্য সচিব করে ১২ সদস্য বিশিষ্ট উদযাপন কমিটি ঘোষণা করেন সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল হান্নান।
কমিটির অন্যান্যরা হলেন যুগ্ম আহ্বায়ক কামরুল হাসান,রেশমা খাতুন, ওমর ফারুক,সদস্য ইকবাল হোসেন বাবু মেম্বার, মোহাম্মদ আলী,মিজানুর রহমান,সামসুর রহমান,আব্দুর রহিম,রাব্বী হাসান সুমন,সোহেল রানা।উল্লেখ্য,আহবায়ক কমিটি জাতীয় নিরাপদ সড়ক দিবস পালনের জন্য কর্মপরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়ন করবেন।