নওগাঁয় মোটরসাইকেল দূর্ঘটনায় বরের মৃ*ত্যু

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪:০৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২৪

সাইফুল ইসলাম।নওগাঁয় বিয়ে করে নতুন বউকে বাড়িতে আনার পরের দিন বৌ-ভাতের অনুষ্ঠানের জন্য দই-মিষ্টি নিয়ে বাজার থেকে বাসায় ফেরার পথে মোটরসাইকেল দূর্ঘটনায় বরের মৃত্যু হয়েছে। মর্মান্তিক এমৃত্যুর ঘটনায় বিয়ে বাড়িতে আনন্দের পরিবর্তে নেমে এসেছে শোকের ছাঁয়া। একই দূর্ঘটনায় গুরুতর জখম হোন বরের ভগ্নিপতি। এদূর্ঘটনাটি ঘটে

শনিবার ১৪ সেপ্টেম্বর সকাল সারে ৮ টার দিকে নওগাঁর আত্রাই উপজেলার গন্ডগোহালী এলাকায়। নিহত বর সাজেদুর রহমান (২৪) হলেন, আত্রাই উপজেলার নন্দনালী গ্রামের আজাদুল প্রামানিক এর ছেলে এবং বরের আহত ভগ্নিপতি মিশন এর বাসা নওগাঁ জেলা সদর উপজেলায়। নিহত বর সাজেদুর রহমানের অপর এক ভগ্নিপতি রতন ইসলাম বলেন, গত শুক্রবার ১৩ সেপ্টেম্বর সাজেদুর রহমানের বিয়ে সম্পন্ন হয়। আজ শনিবার বাড়িতে বৌভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়। বৌভাত অনুষ্ঠানের জন্যে দই-মিষ্টি কেনার উদ্দেশ্যে আত্রাই উপজেলা বাজারে একটি মোটরসাইকেল যোগে সাজেদুর রহমান ও মিশন হোসেন যান।

তারা দু’জন দই-মিষ্টি কিনে তা একটি ভ্যান যোগে পাঠিয়ে দিয়ে তারা দু’জন মোটরসাইকেল যোগে বাড়িতে আসছিলেন। আসার পথে আত্রাই-বান্দাইখাড়া সড়কের গন্ডগোহালী গ্রামের দিকে নেমে যাওয়া রাস্তার মোড়ে পৌছার পর সেখানে একটি ভ্যানকে সাইড দিতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে পিচ্ছিল রাস্তার উপর মোটরসাইকেল নিয়ে পড়ে যান তারা। এসময় তাদের দু’জন কে গুরুতর আহত অবস্থায় উদ্ধার পূর্বক চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান লোকজন।

আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তারিকুল ইসলাম জানান, সকাল ১০টারদিকে সাজেদুর ও মিশন নামে দু’জনকে হাসপাতালে নিয়ে আসা হয়। এ সময় সাজেদুরকে মৃত অবস্থায় পাওয়া যায়।চিকিৎসক আরো জানান, সাজেদুর বুকে আঘাত পেয়ে মারা গেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। অপরদিকে মিশনের পা এবং মুখে জখম হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে নওগাঁ সদর হাসপাতালে হস্তান্তর করা হয়।

এব্যাপারে আত্রাই থানার ওসি (তদন্ত) লুৎফর রহমান বলেন, সংবাদ পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্স ও ঘটনাস্থল পরিদর্শণ করেছে পুলিশ। তিনি আরো বলেন, প্রাথমিক ভাবে জানা গেছে, দ্রুত গতিতে মোটরসাইকেল চালানো এবং রাস্তা পিচ্ছিল হওয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যান গাড়ীর সাথে এই দূর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলমান রয়েছে।