ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৩ জনের মৃত্যু

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৩:৫৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২৪

সুজল বিশ্বাস। ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৩ জনের মৃত্যু হয়েছে। সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলার পোড়াহাটি ইউনিয়নের শূড়াপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওই গ্রামের মুকাদ্দেস মোল্ল্যা (৬০), তার ভাবি হাসিনা বেগম (৫৫) ও ভাতিজার স্ত্রী রেশমা খাতুন (৪৫)।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার বিকেলে ঝড়-বৃষ্টিতে মুকাদ্দেস মোল্ল্যার পেঁপে গাছ ভেঙে যায়। রাতে ভাঙা পেঁপে গাছ ঠিক করতে গেলে বিদ্যুতের ছেঁড়া তারে স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান তিনি। পরে বাড়িতে না ফিরলে পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করেন।সোমবার সকালে হাসিনা খাতুন ও রেশমা খাতুন মুকাদ্দেস মোল্ল্যাকে মাটিতে পড়ে থাকতে দেখে উদ্ধার করতে যান। সে সময় তারাও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন।

তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাপস কুমার বলেন, হাসপাতালে নিয়ে আসার পূর্বেই তাদের মৃত্যু হয়েছে।ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহীন উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত লিখিত অভিযোগ পাইনি।