নওগাঁয় ছাত্র সমাজের উদ্যোগে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১:৩৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২৪

সাইফুল ইসলাম।নওগাঁর মহাদেবপুর উপজেলার ভীমপুর ইউনিয়ন ছাত্র সমাজের উদ্যোগে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার ২০ সেপ্টেম্বর বিকেলে ১০ ভীমপুর ইউনিয়নের হাট চকগৌরি উচ্চ বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।খেলা শেষে পুরস্কার বিতরণ করেন, ভীমপুর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান শ্রী রাম প্রসাদ ভদ্র ও হাট চকগৌরি বাজার বণিক সমিতির সাধারন সম্পাদক রুবেল হোসেন।

উক্ত ফুটবল খেলায় আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী আবুল কাশেম, হাফিজুর রহমান (রিপন), ভীমপুর ইউপি’র সাবেক ইউপি সদস্য আবদুল মজিদ এবং চৌমাসিয়া (নওহাটামোড়) মোড় বাজার শাখা শ্রমিক ইউনিয়নের সভাপতি মাসুদুর রহমান মাসুদ, রিপন হোসেন এবং ধারাভাষ্যকারে ছিলেন মোঃ জুয়েল হোসেন সহ স্থানীয় গন্য মান্য ব্যক্তিবর্গ উপস্তিত ছিলেন।

এ সময় ভীমপুর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান শ্রী রাম প্রসাদ ভদ্র জানান, খেলাধুলা মানসিক এবং শারীরিক বিকাশের অপরিসীমাহীন ভূমিকা রাখে। ছাত্র এবং যুব সমাজকে লেখাপড়ার পাশাপাশি খেলায় আগ্রহী করে গড়ে তুলতে হবে এতে করে ছাত্র- যুব সমাজ মাদক থেকে এবং বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড থেকে দূরে থাকবে। এই ধরনের খেলাধুলা মাঝে মধ্যে আয়োজন করা উচিত বলে মনে করছি এবং আমি ইউপি চেয়ারম্যান হিসাবে খেলাধুলা বিষয়ে সার্বক্ষণিক আমার সহযোগিতা থাকবে বলে জানান।

৬০ মিনিট খেলার মধ্যে কোন দল গোল করতে না পারায় পরবর্তীতে ট্রাইফিকারের মাধ্যমে ৪-৩ এর ব্যবধানে উজানী ফুটবল দলকে হারিয়ে সান্তাহার ফুটবল দল ১-০ গোলে এগিয়ে বিজয়ী হয়। বিজয় ফুটবল দলকে প্রথম পুরস্কার হিসেবে একটি খাসি ছাগল পুরস্কার দেয় এবং পরাজিত দলকে দুইটি রাজহাঁস পুরস্কার দেয়।