হাটহাজারীতে শারদীয় দুর্গাপূজা উদযাপন পরিষদের সাথে প্রশাসনের মতবিনিময় সভা

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪:১১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২৪

মো. মহিউদ্দিন হাটহাজারী।চট্টগ্রামে হাটহাজারীতে শারদীয়া দুর্গাপূজা উপলক্ষে সার্বিক আইনশৃঙ্খলা সংক্রান্তে পুজা উদযাপন পরিষদের সাথে প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদের মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোরশেদের সঞ্চালয়ে সভাপতিত্বে করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম মশিউজ্জামান, অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাবিবুর রহমান তিনি বলেন প্রশাসনের পক্ষ থেকে উপজেলা ও সিটি কর্পোরেশন আওয়তাধীনসহ মোট ১২৮টি পুজা মন্ডপে নিশ্ছিদ্র নিরাপত্ত ব্যবস্থা গ্রহন করা হয়েছে। যে পুজা মন্ডমগুলো ঝুঁকি পুর্ন হিসেবে বিবেচিত হয়েছে সেগুলোর প্রতি প্রশাসন কঠোর নজরদারী ব্যবস্থা করা হবে। সেই সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে কোন গুজব না ছড়ানোর জন্য বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে।

এতে আরো বক্তব্য রাখেন উপজেলায় দায়িত্বরত সেনাবাহিনীর ক্যাপ্টেন মো. মারুফ, উপজেলা পল্লী বিদ্যুৎ সমিতি ডিজিএম মাহবুবুর রহমান, পৌর নির্বাহী বিপ্লব চন্দ্র মুহুরি।উপজেলা আওয়তাধীন পুজা মন্ডপের সার্বিক বিষয়ে আলোকপাত করেন, উপজেলা পুজা উদযাপন পরিষদ সাবেক সভাপতি গৌবন্দ প্রসাদ মহাজন, সাবেক সাধারণ সম্পাদক শিমুল মহাজন, সাবেক সাধারন সম্পাদক বিজয় দত্ত, সাবেক সাধারন সম্পাদক রিমন মুহুরী, বতমান সভাপতি অলোক মহাজন, সাধারন সম্পাদক সুজন তালুকদার প্রমুখ।