সোনামসজিদ বালিয়াদিঘী পুূজামন্ডপে রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১:৫২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০২৪

শহিদুল ইসলাম। চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় সোনামসজিদ বালিয়াদিঘী পুূজামন্ডপে রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি ) সিও লেফটেন্যান্ট কর্নেল গোলাম কিবরিয়া, বিজিএম, মহদয় এর নেতৃত্বে সংবাদিকদের সঙ্গে ২৮ সেপ্টেম্বর রোজ শনিবার সকাল ১০:৩০ মিনিটে মতবিনিময় সভার আয়োজন করেন।

সভায় উপস্থিত ছিলেন, শাহাবাজপুর ইউপি চেয়ারম্যান মিজামুল হক রানা, সোনামসজিদ বালিয়াদিঘী পূজামন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদক, সহ সংখ্যালঘু বিভিন্ন পেশাজীবী ( নারী ও পুরুষ) রা এবং রহনপুর ব্যাটালিয়ান (৫৯ বিজিবি ) সকল সৈনিকগণও উপস্থিত ছিলেন। সিও লেফটেন্যান্ট কর্নেল গোলাম কিবরিয়া বলেন, সীমান্ত অপরাধ, মাদক, অস্ত্র চোরাচালান এবং শিশু ও নারী প্রচার রোদকল্পে আইনি তৎপরতা ও নজরদারি বাড়ানোর পাশাপাশি, আগামী দুর্গাপূজা উপলক্ষে সংখ্যালঘুদের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করার জন্য সোনামসজিদ (৫৯বিজিবি ) ক্যাম্পের সকল সৈনিকদের নির্দেশ প্রদান করেন।

সিও লেফটেন্যান্ট কর্নেল গোলাম কিবরিয়া আর ও বলেন সংখ্যালঘুদের ধর্ম পালনে অতি উৎসাহী কেউ যদি কোনরকম বাধা প্রদান করার চেষ্টা করে তাকে শক্ত হাতে দমন করা হবে । পরিশেষে আগামী দুর্গাপূজা উপলক্ষে সোনামসজিদ বালিয়াদিঘী পূজামন্ডপের কাজ সম্পূর্ণ করার জন্য, তিনি তার ব্যক্তিগত তহবিল থেকে কিছু আর্থিক সহযোগিতা করেছেন।