সাভারে আ.লীগ নেতা রাজ্জাক গ্রেফতার

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৩:৫৫ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০২৪

জেমস রানা বিশ্বাস ।

ঢাকার সাভারে ছাত্র-জনতার গণআন্দোলনে শহীদ পরিবারের দায়ের করা পৃথক চার হত্যা মামলার এজাহার ভুক্ত আসামি সাভার পৌর আ.লীগের শ্রম বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাককে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

শনিবার (৫ই অক্টোবর) রাতে সাভার পৌর এলাকার মজিদপুর চৌরাস্তা মহল্লায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। তিনি সাভারের মজিদপুর চৌরাস্তা এলাকার আব্দুর রহমানের ছেলে।
তাকে গ্রেফতারের বিষয়টি এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছেন সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জুয়েল মিঞা।

পুলিশ জানায়, ছাত্র-জনতার গণ- অভ্যুত্থানে নিহতদের স্বজনরা বেশ কিছু মামলা করেছেন। তারই চারটি মামলায় এজাহারভুক্ত আসামি আব্দুর রাজ্জাক। এসব মামলার আসামিদের গ্রেফতারে তৎপর রয়েছে পুলিশ।

শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সাভার মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে সাভার পৌরসভার মজিদপুর চৌরাস্তা এলাকা থেকে সাভার পৌর আ.লীগের শ্রম বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাককে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জুয়েল মিঞা বলেন, আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে ছাত্র-জনতার আন্দোলনে নিহত পরিবারের পক্ষ থেকে পৃথক চারটি হত্যা মামলা করা হয়েছে। তার বিরুদ্ধে দায়ের হওয়া মামলায় তাকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।