মোহাম্মদপুর ইউনিয়নের অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৩:৫৫ অপরাহ্ণ, জুলাই ৩০, ২০২৪

মোঃ গোলাম মোরশেদ।দেশব্যাপী নৈরাজ্য ও অস্থিতিশীল পরিস্থিতিতে বেকার হয়ে যাওয়া গরীব ও অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করেন জয়পুরহাট ১ আসনের সাংসদ সদস্য এডভোকেট সামছুল আলম দুদু এমপি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক মন্ডল, সাধারণ সম্পাদক জনাব জিহাদ হোসেন মন্ডল অত্র ইউনিয়নের চেয়ারম্যান এস এম রবিউল আলম চৌধুরী পিন্টু।

মঙ্গলবার (৩০ জুলাই) সকাল ১০টায় মোহাম্মদপুর  ইউনিয়ন কার্যালয়ে উপহার সামগ্রী বিতরণ করা হয়। এর আগে উপজেলার সকল ইউনিয়নে উপহার সামগ্রী বিতরণ করেন। উপহারের প্রতি প্যাকেটে রয়েছে চাল, তেল লবন ও আলু  এসব খাদ্যসামগ্রী উপহার পেয়ে মুখে হাসি ফুটেছে নিম্ন আয়ের অসহায় মানুষের মাঝে।
ইউপি চেয়ারম্যান এস এম রবিউল আলম চৌধুরী পিন্টু বলেন, কোটার আন্দোলনের সহিংসতায় বাংলাদেশের অনেক ক্ষতি হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতার কারণে বর্তমান পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। মানুষের জানমালের নিরাপত্তার জন্য প্রধানমন্ত্রী কারফিউ জারি করেছেন। এতে করে নিম্নআয়ের মানুষেরা কষ্টে আছেন। তাই প্রধানমন্ত্রীর নির্দেশে আমাদের নেতা এডভোকেট আলহাজ্ব সামছুল আলম দুদু এমপির সহযোগিতায় মোহাম্মদপুর ইউনিয়ন  সহ জয়পুরহাট ১ আসনে উপহার দিয়েছে। আগামীতেও এমন মানবিক উপহার অব্যাহত থাকবে।
এসময়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব আবু বক্কর সিদ্দিক মন্ডল উপজেলা আওয়ামীর সাধারণ সম্পাদক জনাব মোঃ জিহাদ হোসেন মন্ডল ও মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবান জনাব মোঃ রফিকুল ইসলাম  চৌধুরী পপ্পু ও ইউনিয়ন যুবলীগের সভাপতি জনাব রুহুল আলম চৌধুরী ঝন্টুসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।