সওগাঁয় বালুবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দূর্ঘটনান্থলেই এক জনের মর্মান্তিক মৃত্যু

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৩:০৪ অপরাহ্ণ, আগস্ট ১, ২০২৪

সাইফুল ইসলাম।নওগাঁয় বালুবাহী দ্রুতগামী ড্রাম ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দূর্ঘটনান্থলেই সাইফুল ইসলাম (৩৭) নামের এক জনের মর্মান্তিক ভাবে মৃত্যু হয়েছে। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে ড্রাম ট্রাকটি রাস্তার পাশের ধান ক্ষেতে উল্টে যায়। এ ঘটনায় বিক্ষদ্ধ জনতা ট্রাকের চালক ও হেলপারকে গণধোলাই দিয়ে ট্রাকে আগুন ধরিয়ে দেয়।

মর্মান্তিক এ দূর্ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকাল ১০ টারদিকে নওগাঁ টু মহাদেবপুর আঞ্চলিক মহাসড়কের মহাদেবপুর উপজেলার শিবরামপুর মোড় এলাকায়।নিহত সাইফুল ইসলাম হলেন, নওগাঁর মহাদেবপুর উপজেলার শিবরামপুর মাদ্রাসা মোড়ের আছির উদ্দীনের ছেলে ও আটককৃত ড্রাম ট্রাক চালক মহাদেবপুর উপজেলার দক্ষিণওড়া নিচপাড়া গ্রামের তোফাজ্জল হোসেন এর ছেলে জুয়েল (৩৯) ও হেলপাড় ইব্রাহিম হোসেন (৪১) ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার নন্দগাঁও গ্রামের নাজমুল হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে রাস্তার পাশে বাই সাইকেল রেখে সাইফুল ইসলাম তার জমির ধান ক্ষেতে সার দিতে যান। সার দেওয়া শেষ করে সাইকেলের নিকট পোঁছামাত্র দ্রুতগামী বালুবাহী ড্রাম ট্রাক টি তাকে চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ধান ক্ষেতে উল্টে পড়ে যায়। এ সময় বিক্ষদ্ধ জনতা ট্রাকের চালক জুয়েল ও হেলপার ইব্রাহিম হোসেনকে আটক করে গণ ধোলাই দেন এবং ট্রাকটিতে আগুন ধরিয়ে দিয়ে সড়ক অবরোধ করে রাখেন।

ঘটনার খবর পেয়ে মহাদেবপুর ও নওগাঁ ফায়ার সর্ভিসের দুটি টিম দূর্ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন। খবর পেয়ে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি পাপ্ত) মোঃ গাজীউর রহমান পিপিএম, মহাদেবপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুল হাসান সোহাগ, অতিরিক্ত পুলিশ সুপার (মহাদেবপুর সার্কেল) জয়ব্রত পাল, মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ রুহুল আমিন, ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ সহ থানা ও জেলা পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। সড়ক দূর্ঘটনায় এক জনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ রুহুল আমিন বলেন, এ ঘটনায় ট্রাকের চালক ও হেলপাড়কে আটক করা হয়েছে। নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।