কেন্দুয়ায় বিএনপির ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৫:২৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০২৪

কোহিনূর আলম।নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

রবিবার (১সেপ্টন্বর) উপজেলা বিএনপির উদ্যোগে বিএনপির ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এ মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।উপজেলা বিএনপির সভাপতি জয়নাল আবেদীন ভূঁঞার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মজিবুর রহমান মজনু ভূঁইয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহীর কমিটির সদস্য ও জেলা বিএনপির সদস্য সচিব ড. রফিকুল ইসলাম হিলালী ।

এ সময় উপস্থিত ছিলেন, পৌর বিএনপির সভাপতি খোকন আহমেদ ডিলার, সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হুসেন খান, মাসকা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি জহুরুল আলম ভূঁইয়া স্বপন, বিএনপি নেতা হাবিবুর রহমান মুসলিম, বিএনপি নেতা ও কেন্দুয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সেকুল ইসলাম খানসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ।এছাড়াও জেলা বিএনপির সদস্য ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন ভূঁইয়া দুলালের নেতৃত্বে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় । অপরদিকে বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে ।