জয়পুরহাটে যাত্রীবাহী বাস পুকুরে,আহত ১০

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৩:২৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২৪

মোঃ আবু সুফিয়ান মুক্তার।জয়পুরহাটে যাত্রীবাহী বাস পুকুরে পড়ে অন্তত ১০ জন আহত হয়েছেন। আজ রোববার বেলা ১১টার দিকে জেলার সদর উপজেলার শিমুলতলী বাজারের অদূরে ওয়াবদা নামক স্থানে এ সড়ক দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট জয়পুরহাট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার নাকুড়গাছির আলেয়া (৬০), একই উপজেলার মাস্টাপাড়া মহল্লার লিটন (৪৩), কুয়াতপুরের সানোয়ার (৪০) ও দেলোয়ার হোসেন (২৭), পাঁচবিবি সদরের নাহিদা আক্তার (৪৫), জয়পুরহাট সদরের শান্তিনগর মহল্লার জান্নাতুল ফেরদৌস (২৪), জেলা সদরের শিমুলতলীর হালিমা (৩৫) ও হাবিবা (৩) এবং দিনাজপুরের বিরামপুর উপজেলার দক্ষিণ দাওয়াতপুর গ্রামের আরিফুল (১৮) ও আব্দুল আহাদ (২৩)।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, দুর্ঘটনার শিকার এবি ট্রাভেলসের যাত্রীবাহী বাসটি জেলার পাঁচবিবি উপজেলা থেকে জয়পুরহাটের দিকে আসছিল। পথে ঘটনাস্থলে বিপরীত দিক থেকে আসা সৌমিক ট্রাভেলসের আরেকটি বাসের সঙ্গে এবি ট্রাভেলসের বাসটির সংঘর্ষের আশঙ্কা দেখা দেয়। তখন দ্রুত পাশ কাটতে গিয়ে বাসের চালক নিয়ন্ত্রণ হারান।

এতে এবি ট্রাভেলসের যাত্রীবাহী বাসটি পাশে পুকুরে পড়ে যায়।জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, ‘সড়ক দুর্ঘটনায় কেউ নিহত হননি। আহত হয়েছেন অন্তত ৯ জন। পুলিশ ও ফায়ার সার্ভিস বিভাগ আহতদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট জয়পুরহাট জেনারেল হাসপাতালে ভর্তি করে দিয়েছে।’