গোপালগঞ্জ জেলার সাংবাদিকদের সঙ্গে সদ্য যোগদানকৃত জেলা প্রশাসকের মত বিনিময় সভা অনুষ্ঠিত

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৩:২৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২৪

শেখ ফরিদ আহমেদ।  সদ্য যোগদানকৃত গোপালগঞ্জ জেলা প্রশাসক মুহম্মদ কামরুজ্জামান এর সাথে গোপালগঞ্জ জেলায় কর্মরত সাংবাদিকদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১৪ সেপ্টেম্বর শনিবার দুপুর ১২ টায় জেলা প্রশাসনের সম্মেলন কক্ষ স্বচ্ছতায় জেলা প্রশাসকের সভাপতিত্বে ও এডিসি জেনারেল গোলাম কবিরের সঞ্চালনায় এ মতবিনিময় সভায় জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ অংশগ্রহন করেন।

এ মতবিনিময় সভায় সাংবাদিকদের পক্ষে বক্তব্য রাখেন প্রেসকাব গোপালগঞ্জ এর সভাপতি বি এম যুবায়ের হোসেন, মহাসচিব সৈয়দ মিরাজুল হক মিরাজ, দৈনিক যুগান্তর পত্রিকার জেলা প্রতিনিধি এস এম হুমায়ুন কবির, যমুনা টিভির সাংবাদিক মোজাম্মেল হোসেন মুন্না, গোপালগঞ্জ প্রেসক্লাব জিপিসির সাধারণ সম্পাদক মানবজমিন পত্রিকার জেলা প্রতিনিধি মুন্সি সাদেকুর রহমান শাহীন, দৈনিক বাংলা পত্রিকার জেলা প্রতিনিধি শহীদুল ইসলাম চৌধুরী শহীদ প্রমূখ। সাংবাদিকদের পক্ষ থেকে জেলা প্রশাসককে সার্বিক সহযোগিতার আশ্বাস দেওয়া হয়েছে।

সাংবাদিকরা যাতে স্বাধীনভাবে সংবাদ পরিবেশন করতে পারে এবং তথ্য পেতে পারে সে বিষয়ে জেলা প্রশাসকে সহযোগিতা কামনা করা হয়েছে। সভায় জেলা প্রশাসক গোপালগঞ্জ জেলাকে দুর্নীতিমুক্ত একটি জেলা প্রতিষ্ঠায় সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন। তিনি জেলা প্রশাসন ও সাংবাদিকদের এক ও অভিন্ন বলে মতপ্রকাশ করেছেন।