নওগাঁর আত্রাইয়ে ঘুমন্ত অবস্থায় স্বামীকে হত্যা চেষ্টা স্ত্রীর

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪:২৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২৪

সাজেদুর রহমান।নওগাঁ জেলার আত্রাই উপজেলার ২ নং ভোপাড়া ইউনিয়ন পরিষদের জামগ্রামে গত (২২) সেপ্টেম্বর রাতে ঘুমন্ত স্বামীর হাত-পা বেঁধে মুখে সুপার গ্লু আঠা দিয়ে ছুরি দিয়ে আঘাত চালিয়ে হত্যা চেষ্টা চালায় স্ত্রী।স্ত্রীর ছুরির আঘাতে আহত যুবকের নাম আব্দুর রাজ্জাক(২৮) তিনি জামগ্রামের মৃত আক্কাছ আলী প্রামানিকের ছেলে ।অভিযুক্ত আব্দুর রাজ্জাকের স্ত্রীর নাম মোছাঃ রিতু আক্তার (২০) পিতা মোঃ বেদারুল ইসলাম শফিকপুর বাঁশবাড়িয়া রাণীনগর নওগাঁ।

বিষয়টি সম্পর্কে রাজ্জাকের আত্মীয়-স্বজন ও প্রতিবেশীর সঙ্গে কথা বলে জানা যায়,তাদের বিয়ে দুই মাস হয়েছে ।তাদের সম্পর্ক খুব ভালই ছিল বলে জানা গেছে।গতকাল রাত বারোটার সময় হঠাৎ তাদের বাসা থেকে চিৎকারের আওয়াজ শুনতে পায় গ্রামবাসী।তারা বলেন আমরা এসে দেখি রক্তাক্ত অবস্থায় আহত আব্দুর রাজ্জাক।

গ্রামবাসীদের সহায়তায় আব্দুর রাজ্জাককে অতি দ্রুত ২৫০ শয্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়। প্রতিবেশীদের কাছ থেকে জানা যায় অভিযুক্ত মেয়ের অন্য জায়গায় প্রেমের সম্পর্ক ছিল।এ বিষয়ে আত্রাই উপজেলার থানা পুলিশের অফিসার ইনচার্জ শাহাবুদ্দিনের সঙ্গে কথা বলা হলে তিনি বলেন, আমি এ বিষয়ে সম্পর্কে শুনেছি। এখনো পর্যন্ত আমাদের থানায় কেউ লিখিত অভিযোগ দায়ের করেনি অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করব।