পাবনায় ফুটবল খেলাকে কেন্দ্র করে দুগ্রামের মধ্যে সংঘর্ষ, ১ যুবককে কুপিয়ে হত্যা

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪:২৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২৪

শরিফুল ইসলাম।পাবনার সাঁথিয়ায় ফুটবল খেলাকে কেন্দ্র করে দুগ্রামের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সেই পূর্ব বিরোধের জের ধরে যুবককে একা পেয়ে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে সাঁথিয়ার গোপালপুর ব্রিজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।নিহত যুবক উপজেলার ছাতকবরাট গ্রামের শাহাদতের ছেলে আরিফুল ইসলাম(২৭)।

জানা যায় গিয়েছে,গত বৃহস্পতিবার বিকালে দুইগ্রামের মধ্যে ফুটবল খেলাকে কেন্দ্র করে সাঁথিয়ার গোপালপুর গ্রামের সাথে দ্বারিয়াপুর গ্রামের সংঘর্ষ হয়।তাঁরই জেরে একজন কুপিয়ে গুরুতর আহত করেন প্রতিপক্ষের লোকজন।ওই সংঘর্ষকে কেন্দ্র করে রোববার দুপুরে সাঁথিয়ার ছাতক বরাট গ্রামের আরিফুল ইসলামকে গোপালপুর ব্রিজ সংলগ্ন স্থান থেকে কুপিয়ে আহত করে প্রতিপক্ষের লোকজন।

গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার সময় তিনি মারা যান। প্রতিবেদন লেখা পর্যন্ত সাঁথিয়া থানায় মামলার প্রস্তুতি চলছে। থানা পুলিশ ঘটনাস্থল পরদর্শন করেছে।সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আনোয়ার হোসেন যুবকের মৃত্যুর সংবাদ নিশ্চিত করে তিনি জানান,ফুটবল খেলাকে কেন্দ্র করেই মূলত সংঘর্ষটি হয়েছে স্থানীয়দের কাছ থেকে নিশ্চিত হয়েছি।তবে এই হত্যার সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্হা গ্রহণ করা হবে।