বদলগাছীতে ট্রাক চাপায় ৬বছরের শিশুর মৃত্যু

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৩:৫৩ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০২৪

সৈকত সোবাহান।নওগাঁর বদলগাছীতে রাস্তা পার হবার সময় ট্রাকের চাপায় মরিয়ম(৬) নামের এক শিশু কন‍্যার মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনায় আটক ট্রাকচালক ফিদা(৪২)কে পুলিশে সোপর্দ করেন স্থানীয়রা।ঘটনাটি ঘটেছে বদলগাছীর মিঠাপুর পশ্চিমপাড়া দইভান্ডার মোড়ের সানোয়ার হোসেনের বাড়ীর সামনে।

নিহত মরিয়ম(৬)উপজেলার মিঠাপুর ইউপির,মিঠাপুর পশ্চিমপাড়া গ্রামের সুজন মিয়ার মেয়ে বলে জানাগেছে।আটককৃত ট্রাক চালক ফিদা(৪২),বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার কিচক গ্রামের আফসার হোসেনের ছেলে।স্থানীয় ও থানাসূত্রে জানাযায়, রবিবার ৬ই অক্টোবর বিকেল ৫টায় বদলগাছীর মিঠাপুর পশ্চিমপাড়া দইভান্ডার মোড়ের আফসার হোসেনের বাড়ীর সামনের দোকান থেকে খাবার কিনে রাস্তা পার হওয়ার সময় গোবরচাঁপা থেকে আক্কেলপুরগামী শসা বোঝায় ট্রাকটি শিশু মরিয়ম (৬)কে চাপা দেয়।

সাথেসাথে গুরুতর আহত অবস্থায় শিশু মরিয়ম(৬)কে আক্কেলপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মিঠাপুর পুরাতুন বাজারে মারা যায়। উত্তেজিত স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে ঢাকামেট্রো-ড-১৪-৮০১১ নম্বরের ট্রাক ট্রাকচালক ফিদা(৪২)কে সাথেসাথে আটক করে। খবরপেয়ে থানাপুলিশ ঘটনাস্থল পরিদর্শনে আসেন এবং ট্রাকসহ ট্রাকচালক ফিদা(৪২)কে থানায় নিয়ে আসে।এ ব‍্যপারে বদলগাছী থানার অফিসার ইনচার্জ ওসি শাহ্জাহান আলী বলেন, খবরপেয়ে ঘটনাস্থল থেকে ট্রাক ও ট্রাকচালক ফিদা(৪২)কে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে এবং এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।