চাটখিল কলেজ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পিকনিক -২০২৪ কমিটির সভা অনুষ্ঠিত

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪:৫৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২৪

মোঃ হানিফ,চাটখিল। চাটখিল কলেজ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের বার্ষিক পিকনিক ২০২৪ এর উদযাপন কমিটির সভা সংগঠনের সভাপতি ডঃ কবির আহমেদ মুন্সীর কনভেয়র গ্রুপের হেড অফিসে অনুষ্ঠিত হয়। আগামী ১৯ ফেব্রুয়ারি সোমবার ঢাকার আমিন বাজার সন্নিবিষ্ট ছায়াবীথি রিভারভিউ রিসোর্ট, মধুমতি মডেল টাউনে অনুষ্ঠিত হতে যাওয়া উক্ত পিকনিক সফল করার জন্য অর্থের যোগান, বিভিন্ন উপকমিটি গঠনসহ পিকনিকের টিকেট ডিস্ট্রিবিউশন করার জন্য উক্ত মিটিং ছিল গুরুত্বপূর্ণ। সংগঠনের সিনিয়র সদস্য আকবর হোসেন মিঠু সাংস্কৃতিক প্রোগ্রামের পূর্ণ দায়িত্ব নেয়ায় সদস্যদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা তৈরী হয়।

সাধারণ সম্পাদক হাজী লোকমান হোসেনের সঞ্চালনায় পিকনিক উদযাপন কমিটির আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন বেলাল, সদস্য সচিব গোলাম কিবরিয়া অপু, সাংস্কৃতিক কমিটির আহ্বায়ক আকবর হোসেন মিঠু, অর্থ কমিটির আহ্বায়ক গোলাম মোস্তফা কামাল, ক্রয় কমিটির আহ্বায়ক সৈয়দ মুশফিকুর রহমান, প্রচার কমিটির আহ্বায়ক মোঃ দিদার হোসেন প্রমুখ নির্বাচিত হন।

প্রতিষ্ঠার পর থেকে এই সংগঠন যেভাবে নতুন এবং পুরাতন ছাত্রছাত্রীদের মাঝে যেভাবে সম্পর্কের সেতুবন্ধন রচনা করে যাচ্ছে তা নিয়ে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি ডঃ কবির আহমেদ মুন্সী, সাধারণ সম্পাদক হাজী লোকমান হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ দিদার হোসেন, সাংস্কৃতিক সম্পাদক আকবর হোসেন মিঠু প্রমুখ। সাংস্কৃতিক সম্পাদক জনাব আকবর হোসেন মিঠু তার নেতৃত্বে ও অর্থায়নে এবারের পিকনিকে আবারো আরো একটি জমজমাট সাংস্কৃতিক প্রোগ্রাম উপহার দেয়ার ঘোষণা দিলে উপস্থিত সবাই করতালীর মাধ্যমে তাকে স্বাগত জানান।