ভাঙ্গায় কৃষক হত্যার ঘটনাস্থল পরিদর্শন করলেন পুলিশ সুপার ফরিদপুর

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৬:৩০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০২৪

মোঃ রিপন শেখ,ভাঙ্গা ফরিদপুর। ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় নাসিরাবাদ ইউনিয়নের বালিয়াহাটি গ্রামে একটি কৃষককে পিটিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার ১০ ফেব্রুয়ারি সকাল ৯টার দিকে বাড়ির পাশে মহিউদ্দিন ব্যাপারীর কলোই ক্ষেতে মধ্য নিহত কৃষক হাবিবুর রহমান বেপারী(৬০) নামের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। সে ঐ গ্রামের মৃত ইউনুস ব্যাপারীর পুত্র। নিহতের মাথায়, কানে, গলায় ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে।পরে ভাঙ্গা থানা পুলিশ নিহত কৃষকে রক্তাক্ত অবস্থায় হাবিবুর রহমান বেপারী এর লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত কৃষক হাবিবুর রহমান বেপারী হত্যা ঘটনার উদঘাটন করার লক্ষ্যে আজ ১২ ফেব্রুয়ারি রবিবার সকালে উক্ত নিহত কৃষক হাবিবুর রহমান বেপারী ঘটনাস্থল পরিদর্শন করলেন জনাব মোহাম্মদ মোর্শেদ আলম, পিপিএম, পুলিশ সুপার, ফরিদপুর। এসময় তিনি নিহতের পরিবারের সাথে তিনি সাক্ষাত করেন।এসময় তিনি ঘটনার সাথে যাঁরা জড়িত রয়েছে তাদের কে অতিদ্রুত আসামীদের সনাক্ত করে আইনের আওতায় আনা হবে বলে তাদের কে এমনই মর্মে আশ্বাস দেন তিনি।

এসময় আরো উপস্থিত ছিলেন জনাব তালাত মাহমুদ শাহানশাহ, অতিরিক্ত পুলিশ সুপার, ভাঙ্গা সার্কেল, ফরিদপুর,ভাঙ্গা থানা অফিসার ইনচার্জ, , মামুনুর রশিদ,ও ফরিদপুর সহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ প্রমূখ।