৪ দিনে অস্ত্র মাদকসহ গ্রেফতার ৬৫

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৩:২৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২৪

মির্জা অহেদ,যশোর। যশোরে একের পর এক হত্যাকন্ডসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড সংঘটিত হওয়ায় এ্যাকশনে’ নেমেছে জেলা পুলিশ। জেলা পুলিশের চারদিনের লাগাতার অভিযানে অস্ত্র ও মাদকদ্রব্যসহ ৬৫ জন ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। শনিবার ১৭ তারিখ সন্ধ্যায় এক প্রেস ব্রিফিংয়ে এ কথা জানান যশোরের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন।

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন বলেন, “পুলিশের অভিযান কোন ব্যক্তি বা জন প্রতিনিধির বিরুদ্ধে নয়। সন্ত্রাস , চাদাবাজ, মাদক ও অস্ত্র ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে এবং থাকবে। আমরা অপরাধীকে অপরাধী হিসেবে বিবেচনা করছি। তার অন্য কোন পরিচয় আমাদের কাছে মুখ্য নয়। অবৈধ অস্ত্র ও মাদকের বিরুদ্ধে জেলা পুলিশ শুন্য সহিষ্ণুতার ভিত্তিতে কাজ করে যাচ্ছে। আমরা যে শুদ্ধি অভিযান করে যাচ্ছি, সেই অভিযান অব্যাহত থাকবে। আমাদের এই শুদ্ধি অভিযানকে প্রশ্নবিদ্ধ করার জন্য কতিপয় ব্যক্তি যে অপচেষ্টা চালাচ্ছে সে বিষয়ে আমরা সচেতন আছি। আমাদের এই শুদ্ধি অভিযান অব্যাহত আছে ও থাকবে।

তিনি আরও বলেন, গত ১৪ হতে ১৬ ফেব্রুয়ারী পর্যন্ত বিশেষ অভিযানে অস্ত্র ও মাদকদ্রব্যসহ সর্বমোট ৬৫ জন ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পৃথক ৩২টি মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। এ অভিযান চলমান থাকবে বলে জানান জেলা পুলিশের এ কর্মকর্তা।প্রেস ব্রিফিংয়ে যশোর জেলার ডিবি পুলিশের ইনচার্জ ওসি রুপণ কুমার সরকার সহ ডিবি পুলিশের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।