শিক্ষকের বাড়িতে ডাকাতি, নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৭:০৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২৪

রফিকুল ইসলাম, জামালপুর।পাররামরামপুর ইউনিয়নে গত রাতে এক শিক্ষকের বাড়িতে লুটের ঘটেছে। এসময় পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নেয়।

সোমবার (১৯ফেব্রুয়ারি) মধ্য রাতে দেওয়ানগঞ্জে পাররামরামপুর ইউনিয়নের কলাকান্দা গ্রামের বলরামের চর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রুহুল আমিন মাস্টারের বাড়িতে দুর্ধর্ষ লুটের, ঘটনা ঘটেছে । ভুক্তভোগী সেই শিক্ষক জানান, মধ্যরাতে কতিপয় দুর্বৃত্ত তার বাসায় ঢুকে সবাইকে জিম্মি করে লোহার রড দিয়ে তার মাথায় মারাত্মকভাবে আঘাত করে। এ সময় পরিবারের অন্যান্য লোক এগিয়ে আসলে তাদের জিম্মি করে আট দশ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে। তারপরে আহত রুহুল আমিন মাষ্টার কে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেরে ভর্তি করা হয়।

দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুমন কান্তি চৌধুরী এবং মডেল থানার (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস, জেলা গোয়েন্দা ডিবি ০২ এর এর (ওসি) সোহেল রানা। তারাটিয়া তদন্ত পুলিশ কেন্দ্রের (আই.সি) তোফাজ্জল হোসেন।দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুমন কান্তি চৌধুরী জানিয়েছেন, এই ঘটনার সাথে সম্পৃক্তদের আটকের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। প্রকৃত দোষীদের অবশ্যই আইনের আওতায় নিয়ে আসা হবে।