জামালপুরে মেডিক্যাল কলেজের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হওয়া মেধাবীদের সংবর্ধনা

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৮:১৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২৪

সামরুল হক, বকশীগঞ্জ। জামালপুরের বকশীগঞ্জ থেকে বিভিন্ন মেডিক্যাল কলেজের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হওয়া মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) বিকালে উপজেলা পরিষদ সভাকক্ষে এমন নয়জন মেধাবী শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয়।এই অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অহনা জিন্নাতের সভাপতিত্বে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) মো. আতাউর রাব্বী, উপজেলা মৎস্য কর্মকর্তা মো. আশরাফুল ইসলাম রিয়েল, মেডিক্যাল অফিসার ডা. রিয়া সাহা, উপজেলা প্রকৌশলী মো. শামছুল হক প্রমুখ।সংবর্ধনা প্রদানকালে মেধাবী শিক্ষার্থীরা ছাড়াও তাদের অভিভাবকরা উপস্থিত ছিলেন।

সংবর্ধনাপ্রাপ্ত হলেন – দিনাজপুর মেডিক্যাল কলেজে সুযোগ পাওয়া হৃদয় ইসলাম ও আবরার জাওয়াদ রাইয়ান তালুকদার, ময়মনসিংহ মেডিক্যাল কলেজে সুযোগ পাওয়া নূর এ আফজা মোহনা ও তাসনিম হাসনাইন, নেত্রকোনা মেডিক্যাল কলেজে সুযোগ পাওয়া জান্নাতুল ফেরদৌসি ও মাহমুদা ফেরদৌসি মিম, কিশোরগঞ্জ শহীদ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজে সুযোগ পাওয়া নিশাত তাসনিম ছোঁয়া এবং নীলফামারী মেডিক্যাল কলেজে সুযোগ পাওয়া মো. তাহমিদ হাসান ও আদিবা মুয়িম্মাহ।

উপজেলা প্রশাসনের এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন সংবর্ধনাপ্রাপ্ত শিক্ষার্থী এবং অভিভাবকরা। ভবিষ্যতেও এই ধরনের কার্যক্রম অব্যাহত রাখার আহ্বান জানান তারা।