কালীগঞ্জ ও আদিতমারি উপজেলার মাননীয় এমপি মহোদয় এর গন সংবর্ধনা অনুষ্ঠান

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২:৪০ অপরাহ্ণ, মার্চ ৭, ২০২৪

মিজানুর রহমান মারজান,কালীগঞ্জ। ০৬ই মার্চ ২০২৪ ইং লালমনিরহাট -০২ (কালীগঞ্জ/আদিতমারী)আসনের মাননীয় এমপি ও সাবেক সমাজ কল্যাণ মন্ত্রী আলহাজ্ব নুরুজ্জামান আহমেদ মহোদয়কে গণ-সংবর্ধনা দেয়া হয়।অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয় তুষভান্ডার আরএমএমপি সরকারি বালক উচ্চ বিদ্যালয় খেলার মাঠ।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নুর ইসলাম আহমেদ (চেয়ারম্যান, ৩নং তুষভান্ডার ইউনিয়ন পরিষদ, কালীগঞ্জ,লালমনিরহাট)।

আরও উপস্থিত ছিলেন এমপি মহোদয়ের সুযোগ্য পুত্র জনাব রাকিবুজ্জামান আহমেদ (সাংগাঠনিক সম্পাদক , আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখা)। উপস্থিত ছিলেন রেফাজ রাঙ্গা, দানিয়েল বসুনিয়া, কানঞ্চন স্যার,আতাউর রহমান ছোটন,চায়না বেগম(মহিলা আওয়ামী লীগ, রংপুর) এবং ইউনিয়ন ও ওয়াট নেতা কর্মী, ছাএলীগ,যুবলীগ,সেচ্ছাসেবকলীগ, শ্রমিক লীগ সহ স্থানীয় পর্যায়ে নেতাকর্মী বৃন্দ।বিকেল থেকে নেতাকর্মীদের আগমন ও স্লোগানে ভরে উঠে পুরো আয়োজিত এলাকাটি।এমপি মহোদয়ের আগমনের পরে আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মী সহ, শিক্ষক ও সাধারণ জনগন এমপি মহোদয়কে ফুল ও ক্রেজ দিয়ে শুভেচ্ছা প্রদান করেন এবং কালীগঞ্জ ও আদিতমারী এলাকার মানুষের ভালোবাসায় সিক্ত হউন এমপি মহোদয় । এরপর বক্তব্য রাখেন খোরশেদুজ্জামান খুরশিদ (সদস্য বাংলাদেশ শিক্ষক সমিতি), আব্দুল হাদি জুয়েল (বনিক সমিতির সভাপতি), রফিকুল আলম(সভাপতি, আদিতমারী উপজেলা আওয়ামী লীগ) মিজানুর রহমান মিজু(চেয়ারম্যান, চলবলা ইউনিয়ন),নুর ইসলাম আহমেদ এবং রাকিবুজ্জামান রাকিব সহ আরো অনেকে।

প্রত্যেকে বাংলাদেশ আওয়ামী লীগের উন্নয়ন মুলক বক্তব্য তুলে ধরেন এবং এমপি মহোদয়ের রাজনৈতিক হাতকে আরও শক্তিশালী করার অঙ্গিকার বদ্ধ হন।এবং তিনি যেন লালমনিরহাট -০২আসনের মানুষের নেতা ও উন্নয়নের কান্ডারী হয়ে থাকতে পারেন এই আশাবাদ ব্যক্ত করেন। এরপরই এমপি মহোদয় বক্তব্য রাখেন, তিনি জনগনকে শুভেচ্ছা জানিয়ে শুরু করেন। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সম্মান জানিয়েছেন এবং বঙ্গবন্ধুর জীবনী নিয়ে কথা বলেন এবং বঙ্গবন্ধুর আদর্শকে লালন করেন। এবং হাসিনা সরকারের উন্নয়ন ও বাংলাদেশেকে বিশ্ব দরবারে তুলে ধরায় আওয়ামী সরকারের অবদান নিয়ে কথা বলেন, তিনি বলেন জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন মুলক কর্মের জন্য বিশ্ব দরবারে আজ বাংলাদেশ পরিচিত। তিনি আরও বলেন, আদিতমারী ও কালীগঞ্জের মানুষের ভালোবাসার কথা,জনগণ তেনাকে ব্যালট বিপ্লবের মাধ্যমে জয়যুক্ত করেছে সে কথা।তিনি বলেন তেনার পুর্বের উন্নয়ন মুলক কাজের কথা।এবং আশা প্রদান করেন বাকি কাজ সংস্কার করার।এবং তিনি নির্বাচনী চক্রান্তের কথা বলেন।এতে তেনার নিজের ভাইকেও দোষারোপ করেন। আগামী উপজেলা নির্বাচনে তেনার সুযোগ্য পুত্র রাকিবুজ্জামান আহমেদকে নির্বাচন প্রার্থী হিসেবে দেখতে জনগণের মতামত চান,এবং ঘোষণা করেন।পরিশেষে জনগনের পাশে আছেন, থাকবেন এবং জনগণের জন্য কাজ করবেন এই আশা ব্যাক্ত তেনার মুল্যবান বক্তব্য শেষ করেন।এবং অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।