বাংলাদেশ কালচারাল অর্গানাইজেশন অব মায়ামী কর্তৃক ব্যারিস্টার কাজল কে সম্মাননা প্রদান

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪:২০ অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০২৪

মোঃ হানিফ।সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য ব্যারিস্টার মনির হোসেন কাজল কে সম্মাননা প্রদান করেছে আমেরিকা পরিচালিত বাংলাদেশ কালচারাল অরগাইনাজেশন অব মায়ামী। বাংলা নববর্ষ উপলক্ষ্যে ১লা বৈশাখ (১৪ এপ্রিল) সংগঠন কর্তৃক আয়োজিত ২০ তম মায়ামী বৈশাখী মেলা অনুষ্ঠিত হয়। নর্থ মায়ামী বিচ’এ অনুষ্ঠিত বৈশাখী কালচারাল শো অনুষ্ঠানে বাঙ্গালী কমিউনিটির সকল সদস্য অংশগ্রহন করেন।

অনুষ্ঠান শেষে বাঙ্গালী কমিউনিটিতে বিশেষ অবদান রাখার জন্য ব্যারিস্টার মনির হোসেন কাজল কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। মনির হোসেন কাজল নোয়াখালী জেলার চাটখিল উপজেলার পরানপুর গ্রামের জন্ম গ্রহন করেন। তিনি দীর্ঘ দিন থেকে লন্ডনে বসবাস করে আসছেন। সেখানে বাঙ্গালী কমিনিউটিতে তার অবদানের স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ কালচারাল অরগাইনাজেশন অব মায়ামী’র পক্ষ থেকে তার হাতে ক্রেস্ট তুলে দেন সোল্স এর পার্থ বড়ুয়া

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ কালচারাল অরগাইনাজেশন অব মায়ামী’র সভাপতি মো. মাসুদ, সাধারন সম্পাদক ফারুক। পরিচালকবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মো. জামান, মো. দিদারুল আলম, মো. আলম অপু, ফিরোজ খান, এহসান হিমেল, লাবু, আবুল হাসান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

ব্যারিস্টার মনির হোসেন কাজল শুক্রবার (১৯ এপ্রিল) সকালে জানান, তিনি আমেরিকা অবস্থান করলেও চাটখিল-সোনাইমুড়ীর বিভিন্ন দরিদ্র ও অসহায় মানুষের কল্যাণে বিভিন্ন সহযোগিতার পাশাপাশি সামাজিক কর্মকান্ড চালিয়ে আসছেন। তিনি আমৃত্যু মানুষের সেবা করার প্রত্যয় ব্যক্ত করেন।