চিরিরবন্দরে ১০০ কেজি গাঁজা সহ ৩ জন আটক ড্রাম ট্রাক জব্দ

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪:০০ অপরাহ্ণ, এপ্রিল ২১, ২০২৪

মোঃ আল আমিন ইসলাম।চিরিরবন্দর উপজেলার রেলওয়ে স্টেশনের পাশে ১০০ কেজি গাঁজা ঘটনা ঘটেছে, আটককৃত হলেন, মোস্তাকিম (৩১) দিনাজপুর সদর উপজেলার চেহেল গাজী ইউনিয়নের শেখহাটি এলাকার আমজাদ হোসেনের ছেলে, রেজাউল করিম (৪৫) দিনাজপুর সদরের সসরা উনিয়নের সাইফুদ্দিনের ছেলে।

এবং মোহাইমিনুর রহমান (৩০) রংপুর সদরের বদরগঞ্জ উপজেলার ফেসকিপাড়ায় মোস্তাফিজুর রহমানের ছেলে। শনিবার দুপুরে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন দিনাজপুর পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ। এ সময় তিনি জানান গোপন সংবাদের ভিত্তিতে চিরির বন্দর রেলওয়ে স্টেশনে কাছাকাছি একটি (১০) চাকা বিশিষ্ট ড্রাম ট্রাক শুক্রবার দিবাগত গভীর রাতে চিরির বন্দর রেলস্টেশন এলাকায় তাদের আটক করা হয়। এ সময় ড্রাম ট্রাক এর সামনের সিটের নিচে কৌশলে লুকিয়ে রাখা ১০০ কেজি গাঁজা জব্দ করা হয়। জানা যায় এরা কৌশলে অনেক দিন ধরে এরকম গাজার ব্যবসা করে আসতেছে এবং খুচরা বিক্রেতার কাছে সরবরাহ করে থাকে। আটককৃতদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে, চিরিরবন্দর থানার ওসি মোঃ আবুল হাসনাত খান ঘটনায় বলেন, জেলা সুপার শাহ ইফতেখার আহমেদ এর নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার সদর (সার্কেল) মোঃ জিন্নাহ আল মামুন এর তদাগিরীতে নিয়মিত রুণপাহারা পরিচালনা করে থাকি।

এরই অংশ হিসেবে শুক্রবার দিবাগত রাত আড়াইটায় দিকে একটি ড্রাম ট্রাক আটক করে তল্লাশি চালিয়ে গাঁজা সহ তিনজনকে আটক করা হয়।আটকৃত ব্যক্তিদেরকে কোর্টের মাধ্যমে হাজতে প্রেরণ করা হয়। এবং এ ঘটনায় চিরিরবন্দর থানা বিশেষভাবে নজরদারিতে রেখেছেন যেন কেউ এরকম ব্যবসা করতে না পারে।।