শ্রীনগরে বসত বাড়ির উপর দিয়ে রাস্তা করতে বাঁধা দিলে নানা রকম হুমকির অভিযোগ উঠেছে

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৩:৫৬ অপরাহ্ণ, জুলাই ৪, ২০২৪

শরিফুল খান প্লাবন। মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার কুকুটিয়া ইউনিয়নের পশ্চিম নওপাড়া বসত ভিটার উপর দিয়ে রাস্তার উন্নয়ন মূলক কাজ করতে গেলে নানারকম হুমকির অভিযোগ উঠেছে।

পশ্চিম নওপাড়া মসজিদের দক্ষিণ দিক থেকে শুরু করে কাশেমদের বাড়ি পর্যন্ত যে রাস্তাটি মাটি দিয়ে উন্নয়ন মূলক কাজ চলছে পথিমধ্যে রাস্তাটি সরকারি একোয়া জায়গায় দিয়ে রাস্তাটি না করে মূত শাহিন শেখের বসত বাড়ির উপর দিয়ে রাস্তার উন্নয়ন মূলক কাজ করার পাঁয়তারা বা হুমকির দেওয়া হয়।

এ ব্যাপারে মৃত শাহিন শেখ এর ছেলে মিনহাজ এর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি ইউপি সদস্য তাজুল ইসলাম এর কাছে জানাইলে। পরে মৃত মোসলেম শেখ এর ছেলে আবুল হাজী ইউপি সদস্য তাজুল ইসলাম এর কাছে শুনে আমাকে নানা রকম হুমকি দিয়ে থাকে। মিনহাজ আরও বলেন, আমি কুকুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ বাবুল হোসেন বাবু এর কাছে একটি লিখিত অভিযোগ করিছি।

তারপর আমি বাদী হয়ে শ্রীনগর থানায় একটি লিখিত অভিযোগ করেছি।এ ব্যাপারে স্হানীয় ইউপি সদস্য তাজুল ইসলাম এর কাছে জানতে চাইলে তিনি বলেন, মিনহাজ ও জাকিরের মধ্যে জায়গায় নিয়ে কোন মিমাংসা না হলে আমি আর রাস্তার কাজ আর করবনা।শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল তায়েবীর কাছে জানতে চাইলে তিনি বলেন,তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিব।