নাসিরনগরে বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৩:৫৩ অপরাহ্ণ, জুলাই ৪, ২০২৪

আশিকুর রহমান চৌধুরী পনি।ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলা সদরের সোহাগ মিয়া (১৭) নামে এক নির্মাণ শ্রমিক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুবরণ করেন।

ঘটনাটি ঘটেছে ৩ জুলাই (বুধবার) বিকেলে উপজেলা সদর কাশিপাড়ায় আজাহারুল হক এর বাড়িতে। সাথে থাকা বানিয়াচং থেকে আসা নির্মাণ শ্রমিক আলামিন জানায় তিনি দোতালায় কাজ করছিলেন নিচে চেঁচামেচির শব্দ শুনে বিল্ডিং থেকে নিচে নেমে সোহাগ বিদ্যুৎস্পৃষ্ঠে হয়েছে দেখতে পায়।

প্রত্যক্ষদর্শীরা জানায় কাজের জন্য পাশের ঘর থেকে রট আনতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়, তিনি হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার কামারখালি গ্রামের আব্দুল অদুদের ছেলে। সোহাগ মিয়া বিদ্যুৎস্পৃষ্ট হলে বাড়ির মালিক আজারুলের স্রী ডলি আক্তার (৩৫) থাকে বাঁচাতে গেলে তিনি ও বিদ্যুৎপৃষ্ট হয়ে গুরুতর আহত হয়।

সোহাগ মিয়া ও ডলি আক্তারকে গুরুতর আহত অবস্থায় নাসির নগর সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হলে কর্তব্যরত ডাক্তার সোহাগ মিয়া কে মৃত ঘোষণা করে এবং ডলি আক্তারকে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর হাসপাতালে প্রেরণ করেন। এ ব্যাপারে নাসিরনগর থানা অফিসার্স ইনচার্জ মোঃ সোহাগ রানা ঘটনার সত্যতা নিশ্চিত করেন।