কেন্দুয়ায় বিএনপি -জামায়াত বিরোধী বিক্ষোভ মিছিল

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪:০৭ অপরাহ্ণ, আগস্ট ৪, ২০২৪

কোহিনূর আলম।নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় ছাত্র আন্দোলনে ভর করে দেশব্যাপী বিএনপি -জামায়াত -শিবিরের ভাংচুর ও অগ্নিসংযোগের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।রবিবার (৪ আগস্ট) দুপুরে উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে সকল সহযোগী অঙ্গ সংগঠনের সমন্বয়ে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয় ।

মিছিলটি আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে পৌর সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কেন্দুয়া পুরাতন বাস স্ট্যান্ডে এসে থামে । এরপর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঁঞার সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কেন্দুয়া পৌর মেয়র মোঃ আসাদুল হক ভূঞা এবং উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নূরে আলম মোঃ জাহাঙ্গীর চৌধুরী ।

নেতারা তাদের বক্তব্যে বলেন, যে কোন মূল্যে স্বাধীনতার বিরোধী শক্তি, হামলা, ভাংচুর ও অগ্নিসন্ত্রাসকারীদের প্রতিহত করতে হবে । এখন ঘরে বসে থাকার সময় নয় । সকলকে ঐক্যবদ্ধ হয়ে দিনব্যাপী আওয়ামী লীগের সব রকমের কর্মসূচি পালন করতে হবে ।এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান ভূঁঞা, মোঃ তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ মোস্তাফিজ উর রহমান বিপুল, আনোয়ারুল হক কনক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাকির আলম ভূঞা, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ এরশাদ মিয়া, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি কল্যাণী হাসান, সাধারণ সম্পাদক সুলতানা পারভীন পপি, যুব লীগ নেতা জাহাঙ্গীর, রিপন চৌধুরী, সাবেক ছাত্রলীগ নেতা দুলন, মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ডের আহ্বায়ক জুনায়েদসহ অসংখ্য নেতাকর্মী ।