হাসপাতালে জরুরী বিভাগ ছাড়া সকল সেবা কার্যক্রম বন্ধ চরম ভোগান্তিতে সেবা গ্রহীতরা

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২:৫০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০২৪

রাকিব হোসাইন।হাসপাতালে আউটডরে বন্ধ রয়েছে চিকিৎসা, তাৎক্ষণিক সেবা না পেয়ে চরম ভোগান্তির সম্মুখীন হচ্ছেন রোগীরা এমতাবস্থায় অসহায়ের মত ফেরত যাচ্ছেন দূর দূরান্ত থেকে সেবা নিতে আশা রোগীরা।

শরীয়তপুর সদর উপজেলার সদর হাসপাতালে বর্তমান অবস্থায় নাজুক হাসপাতালের ওয়ার্ড এ ভর্তিকিত রোগীর সেবা এবং জরুরী বিভাগ ছাড়া আর সকল বিভাগের সেবা কার্যক্রমটি বন্ধ রয়েছে।গত কাল ৭ তারিখ সকালে হাসপাতালে চিকিৎসা নিতে আসা এক রোগীর সাথে হাসপাতালের চিকিৎসক ও কর্মচারীদের সাথে বাকবিতন্ডা হওয়ায়।

পরক্ষণে এই ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষ বাধলে ঘটনাস্থলে স্থানীয় কয়েকজন আহত হয়।সাথে চিকিৎসক ও কর্মচারীদের আহতের ঘটনা ঘটে সেই সুএ ধরে বর্তমানে রোগী ভর্তি কৃত ও জরুরী বিভাগ ছাড়া সকল কার্যক্রম বন্ধ রয়েছে।স্থানীয় রোগী এবং দুর-দুরন্ত থেকে আসা রোগীদের দাবি যেনো অচিরেই এই হাসপাতাল এর কার্যক্রম খুলে দেওয়া হয়।

তা’নাহলে শরীয়তপুর এর ৬ টি উপজেলায় ১৫ লক্ষ জনগণের যে আস্থার ঠিকানা শরীয়তপুর সদর হাসপাতাল তারা এই হাসপাতালের সেবা কার্যক্রম থেকে তারা ব্যাহত হচ্ছে।এবং রোগীরা ফেরত যাচ্ছে তাদের বাড়িতে যারাই সকাল থেকে সদর হাসপাতালে আসছেন তারাই চরম ভোগান্তির সম্মুখীন হচ্ছেন।