শিক্ষার মানোন্নোয়ন ও প্রাকৃতিক নির্বাচনী পরিক্ষার ফলাফল প্রকাশ উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১:৩৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২৪

মোঃ লিমন আলী।শিক্ষার মানোন্নোয়ন ও প্রাকৃতিক নির্বাচনী পরিক্ষার ফলাফল প্রকাশ উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত সৈয়দ আকবর আলী মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়।গতকাল ১২ ই সেপ্টেম্বর ( বৃহস্পতিবার) সকাল ১১ টা সময় বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয় এই মতবিনিময় সভা। মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জনাব মোঃ মনোয়ার হোসেন (উপজেলা নির্বাহী অফিসার সভাপতি অত্র বিদ্যালয়) এই সময়ে চিনি বলেন দেশের শিক্ষা ব্যবস্থা আগের মতো নেই তাই আমাদের সকলের সচেতন হতে হবে এবং শিক্ষা ব্যাবস্থা আরো উন্নত করতে হবে।

আজকে প্রাকৃ নির্বাচনী পরিক্ষার ফলাফল প্রকাশ উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হচ্ছে। তিনি আরো বলেন একজন মেধাবী নির্ধারন করা হয় তার পরিক্ষার ফলাফল এর উপর ।সৈয়দ আকবর আলী মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল ওয়াদুদ তালুকদার ( প্রধান শিক্ষক) তিনি বলেন বিগত বছরের তুলনায় সামনে শিক্ষা ব্যাবস্থা আরো উন্নত করা হবে সে-ই জন্য আপনাদের সহযোগিতা প্রয়োজন।

আপনাদের সন্তানের দিকে মনোযোগ দিন তাদের বাসায় পড়াশোনা করতে তাগিদ দিতে ।আরো কথা বলেছেন অভিভাবক ও বিদ্যালয়ের শিক্ষক মন্ডিল সহ অত্র বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্যরা।