ঠাকুরগাঁও এ এক গণসমাবেশে মাওলানা মামুনুল হক বলেন “পিতার মৃত্যুর প্রতিশোধ নিয়ে দেশ ছেড়ে পালিয়েছে শেখ হাসিনা

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৫:৫৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২৪

ঠাকুরগাঁও এ এক গণসমাবেশে মাওলানা মামুনুল হক বলেন “পিতার মৃত্যুর প্রতিশোধ নিয়ে দেশ ছেড়ে পালিয়েছে শেখ হাসিনা”।
শেখ হাসিনা তার পিতার মৃত্যুর চূড়ান্ত প্রতিশোধ নিয়ে দেশ ছেড়ে পালিয়েছেন বলে মন্তব্য করেছেন বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মামুনুল হক।রোববার (১৫ সেপ্টেম্বর) দুপুরে ঠাকুরগাঁও এর পাবলিক ক্লাব মাঠে বাংলাদেশ খেলাফত মজলিস, ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে এক গণসমাবেশে তিনি বলেন, ১৯৭৫ এর ১৫ই আগস্ট আওয়ামী লীগের নেতারাই শেখ মুজিবুর রহমানকে হত্যা করেছিল।

এ কারণেই শেখ হাসিনা দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের কাছে কীভাবে পিতার মৃত্যুর প্রতিশোধ নেওয়া যায় তার চিন্তা করছিল। প্রতিশোধের অংশ হিসেবেই আওয়ামী লীগের নেতাদের রেখে তিনি ভারতে পালিয়েছেন। তিনি কখনোই বাংলাদেশের জনগণের উন্নয়নে কাজ করেন নি।তিনি আরও বলেন, শেখ হাসিনা তার পরিবারের কাউকে রাজনীতিতে আনেনি। কারণ দেশের মানুষের ওপর তার কোনো আস্থা নেই। তার চিন্তাই ছিল বাংলাদেশের বারোটা বাজিয়ে দেশ ছেড়ে পালিয়ে যাওয়া।

৫০ বছর প্রতিশোধের রাজনীতি করে দেশটাকে ধ্বংস করেছে শেখ হাসিনা। বাংলাদেশের প্রধানমন্ত্রী হওয়া শেখ হাসিনার উদ্দেশ্য ছিল না। তার উদ্দেশ্য ছিল বাংলাদেশকে পঙ্গু করে দেশের লোককে ভিখারি বানানো।তিনি আরও বলেন, বাংলাদেশের বুকের ওপর দিয়ে দেশের স্বার্থকে জলাঞ্জলি দিয়ে আরেকটি দেশকে ট্রানজিট দিয়েছেন শেখ হাসিনা। কারণ হাসিনা কখনোই এই দেশের উন্নতি চায়নি। দেশটাকে অঙ্গরাজ্যে পরিণত করাই ছিল তার প্রধান উদ্দেশ্য।বাংলাদেশ খেলাফত মজলিস ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি মাওলানা সাঈদ আহমদ সাঈফ এর সভাপতিত্বে এ সময় কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মাওলানা জালাল উদ্দীন আহমেদ, মাওলানা আতাউল্লাহ আমিন, সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা এনামুল হক মূসা বক্তব্য রাখেন। বক্তব্য শেষে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের জন্য দোয়া করা হয়।