বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ১ লাখ ৭০ হাজার টাকা অনুদান প্রদান করলো পশ্চিম জোয়ার ক্রীড়া সংস্থা

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৫:০৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০২৪

রাজু খান।গত আগস্ট মাসে স্মরণকালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে পুনর্বাসনে সহায়তার অংশ হিসেবে ৫০টি পরিবারকে আর্থিক অনুদান প্রদান করেছে পশ্চিম জোয়ার ক্রীড়া সংস্থা। আজ ১৩ সেপ্টেম্বর (শুক্রবার) সন্ধ্যায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর বাড়ি বাড়ি গিয়ে অনুদানের অর্থ হাতে তুলে দেন সংস্থার সভাপতি তোফায়েল আমিন মাসুদের নেতৃত্ব কমিটির সদস্য ও সাধারণ সদস্যবৃন্দ।

এবারে পশ্চিম জোয়ার ও জয়পুর-পূর্বজোয়ার, দক্ষিন পশ্চিম জোয়ার, পশ্চিম ছত্তুরুয়া ও উত্তর আজমনগরের ৫০টি পরিবারকে মোট ১ লাখ ৭০ হাজার টাকা অনুদান দেওয়া হয়েছে।সংস্থার সদস্য, শুভাকাঙ্খী ও উপদেষ্টারা অনুদান দিয়ে এ অর্থের যোগান দিয়েছেন। এ ছাড়া সদস্যদের ব্যক্তিগত পর্যায়েও কিছু অনুদান সংস্থায় এসেছে।

সংস্থার সভাপতি বন্যার প্রকোপ শুরু হওয়ার পর থেকে এখন পর্যন্ত আর্থিক, মানসিক ও শারিরিকভাবে সহায়তাকারী সকল সদস্য, কার্যকরী পরিষদ সদস্য ও শুভাকাঙ্খীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।উল্লেখ্য, বন্যার প্রকোপের শুরুতেই প্রায় শতাধিক পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে পশ্চিম জোয়ার ক্রীড়া সংস্থা। এ ছাড়া বন্যায় ঘরবাড়ি ছাড়া মানুষদের আশ্রয় কেন্দ্রে নিয়ে আসা ও খাবার সহায়তা দেওয়া হয়েছে। বন্যা পরবর্তী সময়ে বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠন থেকে আসা ত্রাণ সুষ্ঠভাবে বন্টনেও সহায়তা করেছে পশ্চিম জোয়ার ক্রীড়া সংস্থা।