বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস)’র বরগুনা জেলা আহবায়ক কমিটি ঘোষণা

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪:১৬ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০২৪

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস)’র বরগুনা জেলা আহবায়ক কমিটি ঘোষণা হয়েছে।
আজ ৬ অক্টোবর রবিবার বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান তোতা এবং মহাসচিব মোঃ ছগীর আহমেদ কর্তৃক ৫ অক্টোবরের স্বাক্ষরিত ও অনুমোদিত ৭ সদস্য বিশিষ্ট উক্ত কমিটি ঘোষণা করা হয়।

অনলাইন নিউজ পোর্টাল “দৈনিক ভোরেরপ্রতিধ্বনী ” এর সম্পাদক খান মো: সাইফ উদ-দৌলা আহবায়ক ও বরিশাল থেকে প্রকাশিত দৈনিক যায়যায় সময় এর পত্রিকার বার্তা সম্পাদক মো: এম. মাসুদ বিল্লাহ-কে সদস্য সচিব করে এই কমিটি ঘোষণা করা হয়।

ঘোষিত এ আহবায়ক ও যুগ্ম – আহ্বায়ক কমিটিতে সদস্য হিসেবে আছেন দৈনিক ঘোষনা পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার মোঃ হায়দার হাওলাদার হোসেন, দৈনিক ভোরের প্রতিধ্বনী পত্রিকার নির্বাহী বার্তা সম্পাদক এ্যাডভোকেট খ.ম. সাইফুল হাবিব সজিব ,দৈনিক সময় দিগন্ত রেজাইল ইসলাম রনি জেলা প্রতিনিধি সুমাইয়া শিলা , দৈনিক নতুন খবর পত্রিকার উপজেলা প্রতিনিধি এ্যাডভোকেট মোঃ মেহেদী হাসান তামিম, জাতীয় দৈনিক দেশ প্রতিদিন পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ রুবেল হোসেন।আগামী ৩ মাসের মধ্যে আহবায়ক কমিটিকে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) এর বরগুনা জেলার পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য নির্দেশনা দেয়া হয়েছে।