নওগাঁয় অটো বাইকের সাথে ধাক্কালেগে ২ শিক্ষার্থীর মৃত্যু

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪:১৭ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০২৪

সাইফুল ইসলাম।নওগাঁয় চার্জার ব্যাটারি চালিত অটো বাইকের সাথে ধাক্কা খেয়ে মোটরসাইকেল চালক ও আরোহী দু’জন শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত হলেন,মনিরুল ইসলাম (২১) ও সারাফাত হোসেন (২২)। মর্মান্তিক এ দূর্ঘটনাটি ঘটে রবিবার সন্ধ্যা ৬ টার দিকে নওগাঁ টু মহাদেবপুর সড়কের নওহাটামোড় (চৌমাশিয়া) বাজার এলাকায়। নিহত সারাফাত মহাদেবপুর উপজেলার জয়পুর (সরদারপাড়া) গ্রামের মাহমুদুল হাসানের ছেলে ও ঢাকা কলেজের ইসলামের ইতিহাস বিষয়ের শিক্ষার্থী। নিহত মনিরুল ইসলাম মহাদেবপুর উপজেলার গোঁফানগর গ্রামের মোবারক হোসেনের ছেলে ও শিবপুর বরেন্দ্র ডিগ্রি কলেজের শিক্ষার্থী।

সরেজমিনে জানাগেছে, রবিবার ৬ অক্টোবর সন্ধ্যা ৬টার দিকে নিহতরা নওগাঁ শহরে কাজ শেষে একটি মোটরসাইকেল যোগে নিজ বাসায় ফেরার পথে নওহাটা মোড় (চৌমাশিয়া) এলাকায় পৌছালে এসময় বিপরীত দিক থেকে আসা একটি চার্জার ব্যাটারী চালিত অটো বাইকের সাথে সংঘর্ষের পর তারা দু’জন মোটরসাইকেল থেকে ছিটকে পাকা সড়কের উপর পরে দূর্ঘটনা স্থলেই মৃত্যু বরণ করেন।

ঘটনার সংবাদ পেয়ে সাথে সাথে নওহাটামোড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই জিয়াউর রহমান ও এস আই আকবর সঙ্গীয় পুলিশ ফোর্সসহ ঘটনাস্থলে পৌছান। দু’জন শিক্ষার্থীর মৃত্যুর খবর পেয়ে দূর্ঘটনাস্থল পরিদর্শন করেন মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ এবং ওসি (তদন্ত)।দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ হাসমত আলী জানান, দূর্ঘটনাস্থলে প্রাথমিক সুরতহাল রিপোর্ট অন্তে ঘটনাস্থল থেকে দুটি মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আইনানুগ প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।